ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ১ পৌষ ১৪২৪ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৭, ১১:৫৯

প্রিন্ট

বিপিএলের ‘জুয়ায় বাধা’, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মধ্যবাড্ডায় বিপিএলের ম্যাচ নিয়ে ‘বাজি ধরায়’ বাধা দেওয়ায় নাসিম আহমেদ (২৩) নামে এক শিক্ষার্থীকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছে নিহতের স্বজনেরা।

আজ সোমবার সকাল ১০টার দিকে মধ্যবাড্ডার পোস্ট অফিসের গলিতে তাকে কয়েকজন ছুরি মেরে পালিয়ে যায়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসকরা নাসিমকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া।

তিনি বলেন, আজ সকালে বাড্ডা এলাকায় নাসিমকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আনা হয়। সকাল সাড়ে ১০টার দিকে নাসিমকে মৃত ঘোষণা করা হয়। 

তিনি আরও বলেন, নাসিমের পেটে আঘাতের চিহ্ন ছিল।

নিহত নাসিম আহমেদ মানারাত বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথম বর্ষ দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। তার বাবার নাম আলী আহমেদ ফয়জুদ্দিন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের পটিয়ায়। পরিবারের সঙ্গে মধ্যবাড্ডার পোস্ট অফিসের গলিতে থাকতেন নাসিম।

নাসিমের ভাই ইফতেখার আহমেদ ফয়জুদ্দিন বলছেন, তার ভাই মহল্লায় জুয়া খেলায় বাধা দেওয়ায় স্থানীয় রমজান ও তার সঙ্গীরা তার ভাইকে ছুরি মারে। 

তিনি বলেন, বিপিএল খেলাকে কেন্দ্র করে মহল্লার ছেলেরা জুয়া খেলে। গতকাল রাতে এই নিয়ে রমজানের সঙ্গে নাসিমের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়েছিল। সোমবার বিকালে মহল্লায় ওই ঘটনার বিচার হওয়ার কথা ছিল। এর মধ্যে সকালে মধ্যবাড্ডার পোস্ট অফিসের গলি থেকে বের হলে দুর্বৃত্তরা তাকে ছুরি মেরে পালিয়ে যায়। রমজান ও রশিদ এই ঘটনার জন্য দায়ী।

নাসিম বিপিএলের খেলা নিয়ে জুয়ায় জড়িত ছিলেন না বলে দাবি করে তিনি বলেন, সে মহল্লায় এ ধরনের জুয়া খেলায় বাধা দিয়েছিল।

/এসবি/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত