ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

কুলখানী অনুষ্ঠানে ভিডিও করায় বিএনপির দু’গ্রুপের সংঘর্ষ

  ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৭, ১১:০৬  
আপডেট :
 ১০ ডিসেম্বর ২০১৭, ১২:০০

কুলখানী অনুষ্ঠানে ভিডিও করায় বিএনপির দু’গ্রুপের সংঘর্ষ

ঝালকাঠির কাঠালিয়ায় কুলখানী অনুষ্ঠানে ভিডিও করাকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদকসহ অন্তত ১০ নেতা-কর্মী আহত হয়েছেন। শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার আমুয়া পূর্বপাড়া হাসপাতাল এলাকার এ ঘটনায় রাতে ২২ নেতাকর্মীকে আসামি করে মামলা হয়েছে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন কবির জানান, শনিবার দুপুরে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আখতার হোসেন মিরবহরের বাড়িতে তার বাবার কুলখানী অনুষ্ঠান ছিল। উক্ত অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক আইনপ্রতিমন্ত্রী ব্যারিস্টার শাহজাহান ওমরসহ জেলা ও উপজেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফয়সাল নামের ছাত্রদলের এক কর্মী শাহজাহান ওমরের ভিডিও মোবাইলে ধারণ করলে উপজেলা শ্রমিকদলের বহিষ্কৃত সভাপতি নাসির উদ্দিন মুন্সির ছেলে ছাত্রদল কর্মী মারজু মুন্সী সেটি ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলে। এ নিয়ে কবির হাওলাদার ও নাসির উদ্দিন মুন্সির গ্রুপের যুব ও ছাত্রদল নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ, হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা রাস্তায় রাখা একটি প্রাইভেট গাড়ি ভাঙচুর করে।

এ ঘটনায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন কবির বাদী হয়ে ছাত্রদল কর্মী মারজু মুন্সিকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ করে ২২ জনের বিরুদ্ধে কাঠালিয়া থানায় একটি মামলা করেছেন।

কাঠালিয়া থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, বিএনপির হামলা-সংঘর্ষের ঘটনায় রাতে থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত