ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ধর্ষণ করতে গিয়ে শ্রমিক লীগ নেতা শ্রীঘরে

  সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৭, ০৬:০১

ধর্ষণ করতে গিয়ে শ্রমিক লীগ নেতা শ্রীঘরে

সুনামগঞ্জ পৌর শহরের নবীনগরে রোববার রাতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযাগে এক শ্রমিক লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার শ্রমিক লীগ নেতা মলয় চন্দ (৩৫) নবীনগরের ধোপাখালীর মনিন্দ্র চন্দের ছেলে। সে জেলা শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও তিন সন্তানের জনক। শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীতে পড়ে। এ ঘটনায় রাতেই সদর মডেল থানায় মামলা করেছেন শিশুটির মা।

মামলা সূত্রে জানা যায়, রোববার রাতে পৌর শহরের নবীনগরে বাদল দাসের পরিবার চতুর্থ শ্রেণীতে পড়ুয়া মেয়েকে বাড়িতে একা রেখে পাশে নামকীর্তন অনুষ্ঠানে যায়। এ সময় খালি বসতবাড়িতে শ্রমিক লীগ নেতা মলয় চন্দ্র ঢুকে শিশু মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালায়। তখন অপর একটি মেয়ে এ ঘটনা দেখে ফেলে ও চিৎকার দিলে স্থানীয়রা মলয় চন্দ্রকে হাতেনাতে আটক করে। পরে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানান, নির্যাতিতা ছাত্রীকে নাশতা খাওয়ানোর জন্য ওই বসতঘরে নিয়ে যায় কীর্তনে আসা একই এলাকার তার বিদ্যালয়ের বান্ধবী। বাদল দাসের খালি বসতঘরে ওই দুই ছাত্রীকে পেয়ে একজনকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায় মলয় চন্দ। এ সময় অপর ছাত্রী দৌড়ে ঘর থেকে বেড়িয়ে এসে চিৎকার করলে স্থানীয়রা মলয় চন্দকে হাতেনাতে আটক করে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি (তদন্ত) আবদুল্লাহ আল মামুন যুগান্তরকে বলেন, সোমবার দুপুরে মলয় চন্দকে থানা হাজত থেকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত