ঢাকা, রবিবার, ২১ জানুয়ারি ২০১৮, ৮ মাঘ ১৪২৫ অাপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৮, ১৮:৫০

প্রিন্ট

ব্যাংকে নিয়োগ: গণ্ডগোলের পর দুই কেন্দ্রের পরীক্ষা ২০ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রায়ত্ত আট ব্যাংকের নিয়োগ পরীক্ষায় ঢাকার দুটি কেন্দ্রে গণ্ডগোলের পর পরীক্ষার নতুন তারিখ ঠিক করেছে কর্তৃপক্ষ। উদ্ভূত পরিস্থিতিতে ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির জরুরি বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, ২০ জানুয়ারি বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা একই কেন্দ্রে তাদের পরীক্ষা নেয়া হবে। এই সিদ্ধান্ত অন্য কেন্দ্রের পরীক্ষার্থীদের ক্ষেত্রে কোনো প্রভাব ফেলবে না।

ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির সদস্য সচিব মো. মোশাররফ হোসেন খান জানান, মিরপুর বাংলা কলেজ কেন্দ্রে চার হাজার এবং মিরপুর শাহ আলী মহিলা কলেজ কেন্দ্রে ১৬০০ চাকরিপ্রত্যাশী পরীক্ষা দিতে পারেননি। ব্যবস্থাপনার ত্রুটি ও আসন সঙ্কটের কারণে এ জটিলতার সৃষ্টি হয়।

সরকারি আট ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে সিনিয়র অফিসার (সাধারণ),অফিসার ও ক্যাশ অফিসার পদে নিয়োগ পরীক্ষার এই দায়িত্ব দেয়া হয়েছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগকে। এর পর আগের ঘোষণা অনুযায়ীই শুক্রবার বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত পরীক্ষা চলে।

পরীক্ষা চলা অবস্থায় খবর আসে মিরপুরের শাহ আলী মহিলা কলেজ কেন্দ্রের সামনে অবস্থান নিয়েছেন পরীক্ষার্থীরা। এরপর কলেজ কেন্দ্রের বাইরে বিক্ষোভ ও ভাংচুরেরও খবর পাওয়া যায়।

শাহ আলী থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, জায়গার কারণে পরীক্ষায় অংশ নিতে না পারায় কেন্দ্রের ভেতরে ঝামেলা হয়েছে বলে আমরা শুনেছি।

জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত