ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

শামীম আমার ওপর হামলার নির্দেশ দেন: আইভী

শামীম আমার ওপর হামলার নির্দেশ দেন: আইভী

নারায়ণগঞ্জে হকার উচ্ছেদ নিয়ে শামীম ওসমান ও মেয়র সেলিনা হায়াত আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে আইভীসহ আহত হয়েছেন অর্ধশতাধিক।

এ বিষয়ে সেলিনা হায়াত আইভী বলেছেন, শামীম ওসমান আমার ওপর হামলা চালানোর নির্দেশ দিয়েছেন। নির্দেশ পেয়ে তার লোকজন ইট-পাটকেল ছোড়ে। এতে আমি আহত হই। চাষাড়ার রাইফেলস ক্লাবে বসে শামীম ওসমান আমার ওপর হামলার নির্দেশ দেন।

মঙ্গলবার বিকেলে নগরীর সাধুপৌলের গির্জার কাছে হকারদের হামলায় আহত হওয়ার পর নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে গিয়ে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন মেয়র আইভী।

ছবিতে নারায়ণগঞ্জের রণক্ষেত্র...

তিনি বলেন, মৃত্যুকে আমি ভয় পাই না। শান্তিপূর্ণভাবে হেঁটে আসছিলাম। ঘটনাস্থলে পুলিশ থাকলেও তারা কোনো ব্যবস্থা নেননি। শামীম ওসমানের প্রতি সহানুভূতিশীল ছিল পুলিশ।

আরো খবর: আইভীর লোকজন গুলি করে: শামীম ওসমান

এদিকে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান অভিযোগ করেন, পুলিশের উপস্থিতিতেই মেয়র আইভীর লোকজন হকারদের ওপর গুলি বর্ষণ করেছে।

মঙ্গলবার বিকেলে ‘হকার মুক্ত ফুটপাথ চাই’ স্লোগান ধরে লোকজন নিয়ে চাষাড়ার দিকে হেঁটে আসছিলেন সেলিনা হায়াত আইভী। এ সময় শামীম প্লাজা থেকে আইভীর লোকজনের ওপর বৃষ্টির মতো ইট পাটকেল নিক্ষেপ করা হয়। ধাক্কাধাক্কিতে সড়কে পড়ে যান সেলিনা হায়াত আইভী। তার পায়ে ইটের আঘাত লেগেছে।

জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত