ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

বিসিএসে উত্তীর্ণদের অভিনব পুলিশ ভেরিফিকেশন

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১৫:৪৬  
আপডেট :
 ১৮ জানুয়ারি ২০১৮, ১৬:০৬

বিসিএসে উত্তীর্ণদের অভিনব পুলিশ ভেরিফিকেশন

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় বিসিএস ক্যাডারে নিয়োগের সুপারিশ পাওয়া ১৬ জনের ব্যক্তিগত তথ্য যাচাইয়ে গিয়ে তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার সকালে পুলিশ ভেরিফিকেশের সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানা।

তারেক আল মেহেদি জানান, ৩৬তম বিসিএস পরীক্ষায় ঝিনাইদহের শৈলকুপা উপজেলা থেকে চূড়ান্ত ভাবে মনোনীত ১৬ জন। এদের মধ্যে প্রশাসন ক্যাডারে ৫ জন, পুলিশ ক্যাডারে ২জন, কৃষি ক্যাডারে ২ জন, প্রভাষক ৬ জন এবং মেডিকেল সার্জন রয়েছেন ১ জন। তাদের পুলিশ ভেরিফিকেশন শেষে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

পুলিশ ক্যাডারে সুযোগ পাওয়া শৈলকুপার দুধসর গ্রামের তানিয়া সুলতানা বলেন, পুলিশ ভেরিফিকেশন সম্পর্কে অনেকেরই ধারণা একটু নেগেটিভ ছিল। কিন্তু বর্তমান পুলিশ প্রশাসন সেই ধারণা পাল্টে দিয়েছে। ভেরিফিকেশনে প্রয়োজনীয় প্রশ্ন আর কাগজ যাচাই করেছেন। উৎকোচ তো দূরের কথা কোন প্রকার হয়রানিও করা হয়নি। উপরন্তু আমাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। চাকুরী জীবনে আমি পুলিশের এই আদর্শ ধারণ করে দেশের সেবা করব।

সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি বলেন, পুলিশ সম্পর্কে জনমনে দীর্ঘদিন ধরে যে ধারণা রয়েছে তা বদলে দেওয়ার প্রত্যয় নিয়েই আমার পুলিশ বিভাগে চাকরিতে আসা। শৈলকুপার ১৬ জন বিসিএস ক্যাডারে ভেরিফিকেশন করা হয়েছে এবং ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমানের পক্ষ থেকে তাদের ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে। কর্মজীবনে তাদের সফলতা কামনা করেন পুলিশের এই কর্মকর্তা।

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত