ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

নারায়ণগঞ্জের অস্ত্রধারীদের ধরার চেষ্টা চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১৬:২০  
আপডেট :
 ১৮ জানুয়ারি ২০১৮, ১৭:১৮

নারায়ণগঞ্জের অস্ত্রধারীদের ধরার চেষ্টা চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নারায়ণগঞ্জে ফুটপাতে হকার বসাকে কেন্দ্র করে সংসদ সদস্য শামীম ওসমান ও মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ভালো করে তদন্ত করা হচ্ছে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের এক অনুষ্ঠানে মন্ত্রী এ কথা জানান।

সংঘর্ষের সময় অস্ত্রধারী এক ব্যক্তির ছবি গণমাধ্যমে প্রকাশিত হলে তা নিয়ে সারা দেশে সমালোচনার সৃষ্টি হয়।

এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তদন্ত করে দেখা হচ্ছে কারা এতে জড়িত। অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। কাউকে ছাড় দেয়া হবে না। অস্ত্রধারীদের ভিডিও ফুটেজ দেখে ধরার চেষ্টা করা হচ্ছে।

এ ধরনের ঘটনা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পছন্দ করছেন না উল্লেখ করে তিনি বলেন, জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলেছি। এ ধরনের কর্মকাণ্ড প্রধানমন্ত্রী পছন্দ করছেন না। এগুলো বন্ধ না হলে পদক্ষেপ নেওয়া হবে। এ ঘটনায় যা যা ব্যবস্থা নেওয়া উচিত, আমরা তা করছি।

ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জের চাষাঢ়া এলাকায় সংসদ সদস্য শামীম ওসমান ও মেয়র সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় মেয়র আইভী, সাংবাদিকসহ শতাধিক মানুষ আহত হন। এদিন দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষের ঘটনায় পুরো এলাকা পরিণত হয় রণক্ষেত্রে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ দুই শতাধিক রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে।

ঘটনা তদন্তে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

এছাড়া সংঘর্ষের ঘটনায় বুধবার পৃথক সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগের এমপি শামীম ওসমান ও সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী। এ ঘটনার জন্য তারা একে অপরকে দায়ী করেন।

/এসবি/

  • সর্বশেষ
  • পঠিত