ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

২৪ সাব-রেজিস্ট্রারকে বদলি,প্রজ্ঞাপন জারির আদেশ

২৪ সাব-রেজিস্ট্রারকে বদলি,প্রজ্ঞাপন জারির আদেশ

নিবন্ধন অধিদপ্তরের ২৪ সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে। এ সংক্রান্ত একটি প্রস্তাবে অনুমোদন দিয়ে বৃহস্পতিবার আদেশ জারি করেছে আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়।

আদেশে নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শককে ২৮ জানুয়ারির মধ্যে ২৪ জন সাব-রেজিস্ট্রারকে বদলির আদেশ দিয়ে প্রজ্ঞাপন জারি করতে বলা হয়েছে।

সাব রেজিস্ট্রারদের মধ্যে যাদের বদলি করা হয়েছে তারা হলেন, মো.শফিকুল আলমকে পিরোজপুরের স্বরূপকাঠি থেকে পিরোজপুর সদরে, মো. মিজাহারুল ইসলামকে কুড়িগ্রামের রাজারহাট থেকে সিলেটের ফেঞ্চুগঞ্জ,মাইকেল মহিউদ্দিন আব্দুল্লাহকে মানিকগঞ্জের ঘিওর থেকে মুন্সিগঞ্জ সদর, সালাউদ্দিন আহমেদকে মুন্সিগঞ্জ সদর থেকে চট্টগ্রামের আনোয়ারা; মো.হালিমুজ্জামানকে চট্টগ্রামের আনোয়ারা থেকে নরসিংদীর রায়পুর; হীরন্দ্র নাথ মিস্ত্রীকে পিরোজপুর সদর থেকে নড়াইল সদর; মো. মনিরুল ইসলামকে নরসিংদীর মনোহরদী থেকে গাজীপুর সদর; মো.বোরহান উদ্দিন সরকারকে টাংগাইলের কালিহাতি থেকে টাংগাইলের নাগরপুর; মো.তোফাজ্জল হোসেনকে টাংগাইলের নাগরপুর থেকে টাংগাইলের কালিহাতি; মো.আব্দুল হাফিজকে যশোরের শার্শা থেকে খুলনার রূপসী; অজয় কুমার সাহাকে খুলনার রূপসী থেকে সাতক্ষীরার কালিগঞ্জ; জাহাঙ্গীর করিব মো. ফয়সলকে বাগেরহাট সদর থেকে পিরোজপুরের মঠবাড়িয়া; সঞ্জয় কুমার আচার্য্যকে ফেণীর মতিগঞ্জ থেকে ঝিনাইদহের শৈলকুপা; গোবিন্দ সাহাকে রাজশাহীর দূর্গাপুর থেকে মানিকগঞ্জের ঘিওর; মো.ওসমান গণি মন্ডলকে চট্টগ্রামের বাঁশখালী থেকে নরসিংদীর মনোহরদী; মো.হায়দার আলী খানকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে কিশোরগঞ্জের কটিয়াদী; আজাহারুল ইসলামকে কিশোরগঞ্জের কটিয়াদি থেকে জামালপুর সদরে; মো. নুর-এ-আলমকে জামালপুরের মেলান্দহ থেকে মাদারীপুর সদর; মো.জাহিদুল ইসলামকে মাদারীপুর সদর থেকে গাজীপুরের কাপাসিয়া;মো.আবুল কালাম আজাদকে ঢাকার দোহার থেকে কুমিল্লার হোমনা; মো.নুরুল আমিনকে হবিগঞ্জের নবীগঞ্জ থেকে বাগেরহাট সদর;ওমর ফারুককে পটুয়াখালী সদর থেকে যশোরের শার্শা;আব্দুর রবকে যশোরের মনিরামপুর থেকে পটুয়াখালী সদর এবং হাফিজা হাকিম রুমাকে চট্টগ্রামের হাটহাজারী থেকে ঢাকার দোহারে বদলি করা হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত