ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫ অাপডেট : ১১ মিনিট আগে English

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৫৩

প্রিন্ট

বেঁচে থাকার করুণ আকুতি যুবলীগ নেতার

বেঁচে থাকার করুণ আকুতি যুবলীগ নেতার
নিজস্ব প্রতিবেদক

দুটি কিডনি নষ্ট হয়ে হাসপাতালে শুয়ে মৃত্যুর প্রহর গুনছেন জহির হাওলাদার। সুস্থ হয়ে পরিবার বন্ধু-বান্ধবদের কাছে ফিরে যাবেন, এই আশায় চিকিৎসা করিয়ে খুইয়েছেন নিম্ন মধ্যবিত্ত ঘরে জন্ম নেয়া জহিরের প্রায় সবকিছু।

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের সাবেক যুবলীগ সভাপতি জহির বেঁচে থাকার তাগিদে গিয়েছেন রাজনৈতিক-সামাজিক সংগঠনসহ সবার কাছে। তাতে কাজের কাজ তেমন হয়নি। এখন ভরসা তার দলীয় নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বরাবর আবেদন করার চেষ্টা করেছেন বিভিন্নভাবে। স্থানীয় নেতারা কেউ কেউ তার আবেদনপত্রে সাইন করেছেন আবার কেউ করেননি। এ কারণে সে চেষ্টায় কিছুটা ভাটা পড়েছে। অবশেষে নিরুপায় হয়ে তাকে সহায়তার আবেদন জানিয়ে পোস্ট দিয়েছেন ফেসবুকে।

যুবলীগ নেতা জহির বর্তমানে রাজধানীর শ্যামলীর ‘ঢাকা সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতালে’ ভর্তি আছেন। সেখানে ডা. সোয়েব নোমানির তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে। সপ্তাহে তিনবার ডায়ালাইসিস নিচ্ছেন ধানমন্ডির গণস্বাস্থ্য হাসপাতালে।

চিকিৎসকরা জানিয়েছেন, তার চিকিৎসায় প্রায় ২০ লাখ টাকা খরচ হবে।

জহির হাওলাদার বাংলাদেশ জার্নালকে জানান, ‘আমার পরিবারের পক্ষে এত ব্যয়ভার বহন করা সম্ভব নয়। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন করছি তিনি যেন আমাকে সহায়তা করেন। তিনি অনেক দয়ালু, বিপদে সবার পাশে দাঁড়ান। আমি বিশ্বাস করি খবর পেলে তিনি আমাকে সহায়তা করবেন।’

এস/এ/জে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত