ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

অরাজকতা করে কোনো লাভ নেই: তোফায়েল

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৩০  
আপডেট :
 ২১ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৪৯

অরাজকতা করে কোনো লাভ নেই: তোফায়েল

বিএনপির উদ্দেশ্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেলেন, অরাজকতা করে কোনো লাভ নেই। এখন নির্বাচনের বছর।

বুধবার মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভোলার বাংলা বাজার ফাতেমা খানম কলেজ অডিটরিয়ামে এক আলোচনা সভায় তিনি এমন মন্তব্য করেন।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি ২০১৩, ২০১৪ ও ২০১৫ সাল থেকে শিক্ষা নিয়েছে। অরাজকতা করে কোনো লাভ নেই। এখন নির্বাচনের বছর। তাই দলটি এখন মানববন্ধন, গণঅনশনের মত শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছে।

তিনি আরও বলেন, বাংলাদেশের যদি কেউ ক্ষতি করে থাকে তা করেছেন জিয়াউর রহমান। আর বিএনপি নেত্রী খালেদা জিয়ার বিচার আদালত করেছেন, বর্তমান সরকার করেনি। তাই এ ব্যাপারে আমরা মন্তব্য করি না।

বাণিজ্য মন্ত্রী বলেন, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর। এই জেলায় গ্যাস রয়েছে, বিদ্যুৎ রয়েছে। এই সম্ভাবনাকে কাজে লাগিয়ে ভোলায় শিল্পাঞ্চল গড়ে তোলা হবে, কর্মসংস্থান সৃষ্টি হবে।

বাণিজ্যমন্ত্রী বলেন, ভোলার সঙ্গে বরিশালের যোগাযোগ সুব্যবস্থার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে ঘোষণা দিয়েছেন। ফিজিভিলিটির কাজ চলছে। সেই দিন বেশি দূরে নয়, যখন ভোলা থেকে রাজধানীতে যেতে সময় লাগবে ৩-৪ ঘণ্টা।

তিনি আরও বলেন, আগামী নিবার্চন বর্তমান সরকারের দলের অধীনেই অনুষ্ঠিত হবে। নির্বাচনকালীন সরকার দৈনন্দিন কাজ করবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। এর বাইরে আর কিছু হওয়ার সম্ভাবনা নেই।

কলেজের অধ্যক্ষ আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, অধ্যাপক মুনতাসির মামুন, জেলা প্রশাসক মো. সেলিম উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, পুলিশ সুপার মো. মোকতার হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ বক্তব্য রাখেন।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত