ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮, ৯ আষাঢ় ১৪২৫ অাপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ০৮ মার্চ ২০১৮, ২১:৩২

প্রিন্ট

চবি শিক্ষার্থী শরীফুলকে বাঁচাতে এগিয়ে আসুন

চবি শিক্ষার্থী শরীফুলকে বাঁচাতে এগিয়ে আসুন
নিজস্ব প্রতিবেদক

শুধু অর্থের অভাবে চিকিৎসা বঞ্চিত হয়ে জীবন-মৃত্যুর মাঝখানে দাঁড়িয়ে আছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মেধাবী শিক্ষার্থী শরীফুল আলম জিহাদী। তিনি চবি বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। শরীফুল দুরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন।

তাকে বাঁচাতে হৃদয়বান ব্যক্তিদের সাহায্যের হাত বাড়ানোর অনুরোধ জানিয়েছেন শরীফুলের পরিবার ও সহপাঠীরা।

নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা শরীফুলের বাড়ি চট্টগ্রামের কক্সবাজার সদরের ঈদগাহর জাকির পাড়ায়। তার বাবার নাম হোসেন আহমেদ।

তার সহপাঠিরা জানান, সম্প্রতি বিভাগের অভ্যন্তরীণ অনুদানে ১ লাখ টাকা সংগ্রহ করে শরীফুলকে উন্নত চিকিৎসার জন্য ভারত পাঠানো হয়। কলকাতার টাটা মেডিকেল সেন্টারে তার রোগের বিভিন্ন পরীক্ষা করা হয়। মেডিকেল রিপোর্ট পর্যালোচনা করার পর দুরারোগ্য কোলন ক্যান্সার ধরা পড়ে।

শরীফুলের চিকিৎসার জন্য প্রায় ১০ লাখ টাকা প্রয়োজন। কিন্তু আর্থিক অভাবের কারণে তার চিকিৎসা বন্ধ হয়ে গেছে। এজন্য তাকে বাঁচাতে হৃদয়বান ব্যক্তিদের সাহায্যের হাত বাড়ানোর অনুরোধ জানিয়েছেন শরীফুলের পরিবার ও সহপাঠীরা।

শরীফুলকে সাহায্য পাঠানোর ঠিকানা- বিকাশ: ০১৮১৮১৫৫০২২ ও ০১৮৩২৮৭৮৬২৮। ব্যাংক অ্যাকাউন্ট: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, কক্সবাজার ঈদগাহ শাখা, মোহাম্মদ ইব্রাহিম (সম্পর্কে বড় ভাই), সেভিং অ্যাকাউন্ট নং-৭৬৩৯।

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত