ঢাকা, রবিবার, ২৪ জুন ২০১৮, ১০ আষাঢ় ১৪২৫ অাপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৩ মার্চ ২০১৮, ২০:২৯

প্রিন্ট

দিনাজপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় ২ সহোদরসহ নিহত ৩

দিনাজপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় ২ সহোদরসহ নিহত ৩
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাটে মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছের ধাক্কায় ২ সহোদর ভাইসহ ৩ স্কুল ছাত্র নিহত ও ১ ছাত্র আহত  হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ২ টার দিকে উপজেলার সূজা মসজিদ ৪ মাথা নামক স্থানে  এই সড়ক দূর্ঘটনা ঘটে । 

নিহতরা হল হাসিবুর রহমান ( ১৬), সে উপজেলার বলাহার গ্রামের নুরুজ্জামানের ছেলে ।  আল ইমরান ( ১৭) এবং  মিলন (১৬) তারা আপন ভাই। তার উপজেলার  বামনগড়া আধাটিকা গ্রামের সামছুর রহমানের ছেলে। আহত খাদেমুল ইসলাম ( ১৬) একই গ্রামের নুর মোহাম্মাদের ছেলে । তারা সকলেই উপজেলার বলাহার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র । 

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান , ঘোড়াঘাট উপজেলা জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা থেকে বলাহার উচ্চ বিদ্যালয়ের ৪ জন ছাত্র একই মোটর সাইকেলে বাড়ি যাওয়ার পথে ওসমানপুর - বলাহার সড়কের সূজা মসজিদ ৪ মাথা নামক স্থানে মোটর সাইকেল  নিয়ন্ত্রন হারিয়ে একটি  গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই ছাত্র হাবিবুর রহমানের মৃত্যু হয়। অপর ৩ জন ছাত্র গুরুতর আহত হয়। 

পরে স্থানীয়রা আহতদের ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করা হলে এদের মধ্যে আল ইমরান ও তার সহোদর  মিলনকে  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাদের মৃত্যু হয়। অপর আহত খাদেমুল ইসলাম স্থানীয় ঘোড়াঘাট হাসপাতালে  চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে থানায় পৃথক  তিনটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে । 

এনএইচ/

 

 

 

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত