ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫ অাপডেট : ৫ ঘন্টা আগে English

প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ২০:২৯

প্রিন্ট

বাল্য বিবাহ প্রতিরোধে সাইকেল র‌্যালী

বাল্য বিবাহ প্রতিরোধে সাইকেল র‌্যালী
নওগাঁ প্রতিনিধি

“আমি বাল্যবিবাহের শিকার হতে চাই না, আমি লেখাপড়া করে পরিবার ও দেশের সম্পদ হতে চাই” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের উদ্যোগে সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর উদ্যোগে সোমবার উপজেলার দিবর ইউনিয়নের বাঁকরইল দিমুখী উচ্চ বিদ্যালয় চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য সাইকেল র‌্যালী বের হয়ে এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উত্তরামপুর উচ্চ বিদ্যালয়ে এসে শেষ হয়।

র‌্যালী শেষে উত্তরামপুর উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন দিবর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদ সরকার, উত্তরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইজাবুল হক, বাঁকরইল দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বাসেদ আলী, উপজেলা গণগবেষণা ফোরাম এর সভাপতি শাহিনুর রহমান,দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের এলাকা সমন্বয়কারী আছির উদ্দীন,দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ দিবর ইউনিয়ন সমন্বয়কারী হারুনর রশিদ প্রমুখ।

এ সময় সেখানে উপজেলার বিভিন্ন মহলের গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষীকা ও ছাত্র-ছাত্রীরা র‌্যালীতে অংশগ্রহণ করে।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত