ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বিমানের টিকিটে ২০% ছাড়

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২০ মার্চ ২০১৮, ০২:২৩

বিমানের টিকিটে ২০% ছাড়

‘ঢাকা ট্রাভেল মার্ট-২০১৮’ উপলক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-ব্যাংককসহ ছয়টি রুটে টিকিটে ২০ শতাংশ ছাড় ঘোষণা করেছে। সোমবার বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, আগামী ২২ থেকে ২৪ মার্চ হোটেল সোনারগাঁওয়ে অনুষ্ঠেয় 'ঢাকা ট্রাভেল মার্ট-২০১৮'-এ ওয়ানওয়ে অর্থাৎ ঢাকা থেকে কেবল যাওয়া বা আসার ক্ষেত্রে ২০ শতাংশ ছাড় থাকবে এ ছয়টি রুটে। আর মেলা থেকে যারা টিকিট কিনবেন, তাদের জন্য বিমান লয়্যালটি ক্লাব ভ্রমণ ছাড়াই ৫০০ মাইল দেবে অ্যাওয়ার্ড হিসেবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা ট্রাভেল মার্টে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সব ধরনের ট্যাক্সসহ ঢাকা-কলকাতা-ঢাকা রুটে ১০,২২৬/-টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৫,১৮৯/-টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে ২৪,২৯৬/- টাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ১৭,৬০৩/-টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২২,৫০২/-টাকা এবং ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ২০,৪৩৮/-টাকা ভাড়া নির্ধারণ করেছে।

এ ছাড়া বিমান ওয়ানওয়ে ঢাকা- কলকাতা রুটে ৫,৫৮১/- টাকা, ঢাকা-কাঠমান্ডু ১১,২০২/- টাকা, ঢাকা-ইয়াঙ্গুন ১৭,০৮৫/- টাকা, ঢাকা-ব্যাংকক ১৩,৯৭৩/-টাকা, ঢাকা-সিঙ্গাপুর ১৮,৭৯৯/-টাকা এবং ঢাকা-কুয়ালালামপুর রুটে ১৬,১৫৫/-টাকা (সকল প্রকার ট্যাক্সসহ) ভাড়া নির্ধারণ করেছে।

মেলা চলাকালীন বিমানের স্টল থেকে আন্তর্জাতিক অন্যান্য রুটে ৭% ছাড়ে প্রযোজ্য বাজার মূল্যে টিকেট কেনা যাবে। বিমান স্টল থেকে ক্রেডিট কার্ডের সাহায্যে এবং নগদ মূল্যে টিকেট কেনা যাবে।

মেলায় আসা দর্শনার্থীদের জন্য সমাপনী দিনে প্রবেশ টিকেটে র‌্যাফেল ড্র-এর মাধ্যমে সৌজন্য টিকেটের ব্যবস্থা থাকবে; যেখানে পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-ব্যাংকক রুটের ২টি (১টি কাপল) রিটার্ন টিকিট। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত