ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

যশোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা কারাগারে

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১৬:১৬

যশোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা কারাগারে

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের সাবেক উপ-পরিচালক নাজমুল কবিরকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার জেলা দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। গত ৩ জানুয়ারি ঘুষের টাকাসহ হাতেনাতে আটক হন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যশোরের সাবেক উপ-পরিচালক নাজমুল কবির। দুর্নীতি দমন কমিশনের ঢাকার বিভাগীয় পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে আইন-শৃঙ্খলা বাহিনীর একটি দল তাকে আটক করে। নাভারনের মাদক পরিবেশক মহব্বত আলী টুটুলের লাইসেন্স নবায়নের জন্যে তিনি এ ঘুষ নেন বলে দুদক কর্মকর্তারা জানান।

দুদকের আইনজীবী সিরাজুল ইসলাম জানান, উপ-পরিচালক নাজমুল কবির যশোর জেলা ও দায়রা জজ আদালত থেকে গত ২৫ জানুয়ারি অন্তর্বর্তীকালীন জামিন পান ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। এই আদেশের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন প্রধান কার্যালয় হাইকোর্টে রিভিশন পিটিশন করলে ১৪ ফেব্রুয়ারি তার জামিন ৬ মাসের জন্য স্থগিত করে নিম্ন আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দেয়। আসামি নিম্ন আদালতে হাজির না হয়ে ৪ মার্চ আইনজীবীর মাধ্যমে হাইকোর্টে আবেদন করেন নিম্ন আদালতে হাজির হওয়ার সময় চেয়ে। তখন হাইকোর্ট তাকে ২২ মার্চ পর্যন্ত সময় দেয়।

হাইকোর্টের নির্দেশ মোতাবেক আসামী বৃহস্পতিবার নিম্ন আদালতে হাজির হয়ে সময় আবেদন করেন। জেলা দায়রা জজ আদালতের বিচারক আমিনুল ইসলাম আসামির আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দুদকের আইনজীবী সিরাজুল ইসলাম আরও বলেন, নাজমুল কবিরের বিরুদ্ধে দায়ের হওয়া মামলার তদন্ত চলছে। এখনও চার্জশিট হয়নি।

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত