ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

মারা গেছেন পাইলট আবিদের স্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১০:১১  
আপডেট :
 ২৩ মার্চ ২০১৮, ১০:৩৩

মারা গেছেন পাইলট আবিদের স্ত্রী

নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান দুর্ঘটনায় নিহত ইউএস-বাংলার পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার ৯টা ২৫ মিনিটের দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। এই খবর নিশ্চিত করে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হসপিটালের যুগ্ম পরিচালক প্রফেসর ড. মো. বদরুল আলম মণ্ডল বলেন, ‘আজ শুক্রবার সকাল সাড়ে ৯টায় আফসানা খানমকে মৃত ঘোষণা করা হয়েছে।’

স্বামীর মৃত্যুর খবর পাওয়ার পরই অসুস্থ হয়ে পড়েছিলেন আফসানা খানম। গত কয়েক দিন ধরেই ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

পাইলট আবিদের স্ত্রী স্ট্রোক করেছেন

স্বামী ও ছেলের সঙ্গে আনন্দঘন মুহূর্তে আফসানা। এই ছবি এখন শুধুই স্মৃতি

নেপালে বিধ্বস্ত ইউএস-বাংলা এয়ারলাইনসের উড়োজাহাজটির পাইলট ছিলেন আবিদ। দুর্ঘটনার খবর পাওয়ার পর থেকে উদ্বিগ্ন ছিলেন তার স্ত্রী আফসানা। প্রথমে তাকে জানানো হয়েছিল, আবিদ আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন। রবিবার স্বামীর মৃত্যুর সংবাদ শুনে ব্রেইন স্ট্রোক আফসানা। প্রথমে তাকে তাদের বাসার কাছে উত্তরাতেই একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছিল। পরে শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে নেওয়া হয়।

এ সংক্রান্ত আরও খবর

লাইফ সাপোর্টে পাইলট আবিদের স্ত্রী

খুলে রাখা হয়েছে ক্যাপ্টেন আবিদের স্ত্রীর মাথার খুলি

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত