ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  রামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৭:৫১

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও একাদশ সংসদ নির্বাচনের লক্ষ্মীপুর-১( রামগঞ্জ) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার খানের ব্যাপক জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষের কর্মী সমর্থকরা বিগত ৭/৮দিন যাবত ভুয়া আইডি খুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে বিভিন্ন অপপ্রচার চালিয়ে আসছে।

উক্ত অপপ্রচারের বিরুদ্ধে আজ শুক্রবার সকাল ১০টায় রামগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরামের পক্ষ থেকে জনতা ব্যাংক রোডে ফোরামের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুল হক মজিবের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভাদুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি জাহিদ হোসেন ভূঁইয়া, দরবেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, চন্ডীপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের যুগ্ম আহবায়ক কামাল হোসেন ভূঁইয়া, ইছাপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি সহিদ উল্লাহ, কাঞ্চন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আঃ করিম মাষ্টার, নোয়াগাও ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মোহাম্মদ হোসেন রানা, লামচর ইউপি চেয়ারম্যান ও উপজেলা মহিলা আ’লীগের সদস্য মাহেনারা পারভিন পান্না, ভোলাকোট ইউপি চেয়ারম্যান ও জেলা যুবলীগের সদস্য বশির আহম্মদ মানিক, ভাটরা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল হোসেন মিঠু।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া জানান, বিগত ৪/৫ বছর যাবত উপজেলা আ’লীগকে সুসংঘটিত ও দলীয়ভাবে শক্তিশালী করে আগামী একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করতে উপজেলা আ’লীগের সিনিয়র সহ সহসভাপতি ড.আনোয়ার খান তার মেধা, অর্থ, সময় ব্যয় করে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে ১০টি ইউনিয়নের ১০জন চেয়ারম্যান, ইউনিয়ন আ’লীগের ১৬জন সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা মহিলা আ’লীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ ঐক্যবদ্ধ। তিনি গত বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা পক্ষ থেকে ১৫ সহস্রাধিক দারিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে চাল, নগদ ১শত টাকা, ২০সহশ্রাধিক লোককে শীতবস্ত্র ও কম্বল বিতরণ, ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে ১৫টি গরু জবাই করে ভোজের আয়োজন, ৫০টি শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ ও কম্পিউটার ল্যাব সামগ্রী বিতরণ, ৫ জানুয়ারির নির্বাচনের জামাত-বিএনপি কর্তৃক পুড়িয়ে দেওয়া একটি স্কুল ভবন ৫ লক্ষ টাকা ব্যায়ে পুনর্নির্মাণ,মুক্তিযোদ্ধাদেরকে মাঝে অনুদান, দরিদ্র রিক্সা চালকে ২৫টি রিক্সা বিতরণ, থানায় ২টি গাড়ি প্রদানসহ কোটি কোটি টাকা উন্নয়নমূলক কর্মকাণ্ডে ও গরিবদের মাঝে দান অনুদান করে দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। এতে প্রতিপক্ষের কিছু লোকজন তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে পড়ে এবং তাদের কর্মী সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূয়া আইডি খুলে মিথ্যা, ভিত্তিহীন কল্পকাহিনী তৈরি করে অপপ্রচার করে আসছে।

আমরা এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই এবং এ সমস্ত ভুয়া আইডিধারীদের বিরুদ্ধে প্রশাসনকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবী জানান।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত