ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

'চড় কাণ্ডে' ছাত্রলীগ থেকে রনিকে অব্যহতি

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৮, ২১:৩০

'চড় কাণ্ডে' ছাত্রলীগ থেকে রনিকে অব্যহতি

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে অব্যাহতি দেয়া হয়েছে। চাঁদার দাবিতে নগরীর এক কোচিং সেন্টারের পরিচালককে মারধরের ঘটনায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ এ তথ্য জানান। তিনি বলেন, ‘তাৎক্ষণিকভাবে যেসব তথ্য-উপাত্ত পাওয়া গেছে, তাতে মনে হয়েছে রনি অপরাধী। এজন্য তাকে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।’

এর আগেই অবশ্য রনি ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর হাতে লেখা অব্যাহতিপত্র পাঠান। এতে রনি উল্লেখ করেছেন, পিতা মুজিবুরের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক পদ থেকে একান্ত ব্যক্তিগত কারণে আমি সজ্ঞানে অব্যাহতি নিলাম।

এর আগে নগরীর জিইসি মোড় এলাকার ইউনিএইড কোচিং সেন্টারের পরিচালক রাশেদ মিয়াকে মারধরের ভিডিও প্রকাশ পায়। রনির বিরুদ্ধে রাশেদ মিয়া চাঁদাবাজির অভিযোগ করেন। নগরের পাঁচলাইশ মডেল থানায় এ বিষয়ে এজাহার দিয়েছেন রাশেদ। এজাহারে নোমান চৌধুরী রাকিবসহ অজ্ঞাতনামা ৭-৮ জনকে বিবাদী করা হয়েছে।

এছাড়াও গত ৩১ মার্চ চট্টগ্রাম বিজ্ঞান কলেজ ছাত্রদের পক্ষে আন্দোলনের এক পর্যায়ে অধ্যক্ষ ড. জাহেদ চৌধুরীকে মারধরের ঘটনায় রনিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা হয় চকবাজার থানায়।

জেডআই

আরও পড়ুন: '১০ মিনিটের বেশি সময় মারধর করেন'

  • সর্বশেষ
  • পঠিত