ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ইয়াবাসহ ছাত্রলীগ সভাপতি আটক

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ১০:২৭

ইয়াবাসহ ছাত্রলীগ সভাপতি আটক

ইয়াবাসহ সাতক্ষীরার পাটকেলঘাটায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সহ দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার বিকাল তিনটার সময় পাটকেলঘাটা বাজার থেকে ৪৭ পিস ইয়াবাসহ ডিবি পুলিশ তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান মিন্টু ও তার সহযোগী পাটকেলঘাটার শরিফুল ইসলামের ছেলে মাজহারুল। ছাত্রলীগ সভাপতি মিন্টু লাল চন্দ্রপুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহরিয়ার হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেল ৩ টার সময় ডিবি পুলিশ পাটকেলঘাটা বাজারে অভিযান চালায়। এ সময় ইয়াবা বিক্রেতা সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান মিন্টু ও তার সহযোগী মাজহারুল আটক করে। তবে সরুলিয়া ইউনিয়নের যুবলীগের সভাপতি শেখ সাহিদুজ্জামান হিরু ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালয়ে যায়। পরে আটককৃতদের দেহ তল্লাশি করে ৪৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ইয়াবা ব্যবসার সাথে জড়িত বলে তিনি জানান। তবে হিরুকে আটকের জন্য অভিযান চালিয়ে যাচ্ছে ডিবি পুলিশ। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেছে।

এসএস

  • সর্বশেষ
  • পঠিত