ঢাকা, রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ অাপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ২১:০১

প্রিন্ট

চড় মারা ছাত্রলীগ নেতার ভয়ে বাড়িছাড়া সেই ব্যক্তি (ভিডিও)

চড় মারা ছাত্রলীগ নেতার ভয়ে বাড়িছাড়া সেই ব্যক্তি (ভিডিও)
অনলাইন ডেস্ক

অব্যাহতি পাওয়া চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির ভয়ে বাড়ি ছেড়ে চলে গেছেন কোচিং সেন্টারের পরিচালক রাশেদ মিয়া। 

এ বিষয়ে বৃহস্পতিবার রাতে নগরের পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি। নুরুল আজিমসহ ছাত্রলীগের আরেক কর্মীর নাম উল্লেখ করে অভিযোগটি করা হয়। 

রাশেদ মিয়া গণমাধ্যমকে জানান, ২০ লাখ টাকা চাঁদা দাবি ও মারধরের ঘটনায় মামলা করার পরপরই তিনি নুরুল আজিম রনির লোকজন নিয়ে তার বাসায় যান। সেখানে না পেয়ে কোচিং সেন্টারে যান। বাসায় কাউকে না পেয়ে হুমকি দিয়ে আসেন। জীবননাশের আশঙ্কায় তিনি বাসায় না থেকে আত্মীয়স্বজনদের বাসায় থাকছেন।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী উদ্দিন আকবর বলেন, নুরুল আজিম কোচিং সেন্টারের পরিচালককে হুমকি দেয়ার বিষয়ে থানায় জিডি হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। 

আরো খবর: একমাত্র ছেলে হয়েও মা বাবাকে ঈদের পোশাক কিনে দিতে পারিনি: রনির

বৃহস্পতিবার নগরীর জিইসি মোড় এলাকার ইউনিএইড কোচিং সেন্টারের পরিচালক রাশেদ মিয়াকে মারধরের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। সেখানে দেখা যায়, ১০ মিনিটের বেশি সময় ধরে রাশেদকে চড় থাপ্পড় মারতে থাকেন রনি। মাঝে মধ্যে রাশেদের চুল টেনে ধরে মারেন।

এদিকে নুরুল আজিম রনিকে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ এ তথ্য জানান। তিনি বলেন, তাৎক্ষণিকভাবে যেসব তথ্য-উপাত্ত পাওয়া গেছে, তাতে মনে হয়েছে রনি অপরাধী। এজন্য তাকে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত