ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

এবার পা গেল রোজিনার, মাসুদার প্রাণ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ এপ্রিল ২০১৮, ০২:১৪  
আপডেট :
 ২১ এপ্রিল ২০১৮, ১২:০৪

এবার পা গেল রোজিনার, মাসুদার প্রাণ

এবার বনানীতে বাসের চাপায় পা হারালেন এক তরুণী। এই দুর্ঘটনার কিছুক্ষণ পর ধানমণ্ডিতে ট্রাকের চাপায় প্রাণ হারালেন এক নারী।

শুক্রবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি সংলগ্ন এলাকায় বিআরটিসি বাসের চাপায় পা বিচ্ছিন্ন হয়ে যায় গৃহকর্মী রোজিনার (২০)। তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে।

উদ্ধারকারী পথচারী কাউসার আহমেদ জানান, বনানী চেয়ারম্যান বাড়ি ফুটওভার ব্রিজের নিচ থেকে ২০ হাত দূরে রাস্তা পারাপারের সময় হঠাৎ ওই নারী রাস্তায় পড়ে যান। এসয় মহাখালী থেকে উত্তরাগামী বিআরটিসির একটি দোতলা বাস তার ডান পায়ের উপর দিয়ে চলে যায়। সঙ্গে সঙ্গে হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায় পায়ের নিচের অংশ।

তিনি আরো জানান, রাস্তায় পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে হাত উঁচু করে তার দিকে ধেয়ে আসা বিআরটিসির বাসটিকে থামার জন্য হাত উঁচু করে ইশারা করেন রোজিনা নিজেই। তবু গতি রোধ না করে বাসটি তাকে চাপা দেয়।

ওসি ফরমান আলী বলেন, ওই তরুণী ফুটপাত থেকে নেমে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় মহাখালী থেকে কাকলীমুখী বিআরটিসির একটি দ্বিতল বাস তাকে ধাক্কা দেয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিআরটিসির ওই বাস এবং তার চালক শফিকুলকে আটক করা হয়েছে।

বনানীতে এই দুর্ঘটনার কিছুক্ষণ পর ধানমণ্ডিতে ট্রাকের চাপায় রিকশাআরোহী এক নারীর মৃত্যু হয়েছে। নিহত মাসুদা (৩৬) ইস্কাটনের এসপিআরসি হাসপাতালের সেবিকা ছিলেন। মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া জানান, রাত ১১টা ৫০ মিনিটের দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

বাচ্চু মিয়া বলেন, রিকশায় হাসপাতালে যাওয়ার পথে ধানমন্ডি শেখ জামাল মাঠের কাছে গেলে দ্রুতগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এর আগে ৩ এপ্রিল রাজধানীর কারওয়ান বাজারে দুই বাসের রেষারেষিতে ডান হাত বিচ্ছিন্ন হয়ে যায় সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থী রাজীব হোসেনের। চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৬ এপ্রিল) রাতে মারা যান রাজীব।

এছাড়াও ৫ এপ্রিল নিউমার্কেট এলাকায় দুই বাসের চাপে কোমরের হাড় ভাঙে এক নারীর। চিকিৎসকরা জানান, চলৎশক্তি হারাতে পারেন তিনি। এরপর ১১ এপ্রিল রাজধানীর ফার্মগেটে বেপরোয়া বাসের চাপায় এক নারীর ডান পা থেঁতলে যায়।

১৮ এপ্রিল গুলিস্তানে বাসের চাকা পিষিয়ে দেয় আওলাদ হোসেন (২৩) নামে এক ব্যবসায়ীর বাঁ পায়ের পাতা ও চার আঙুল। এবার পা হারালেন রোজিনা, প্রাণ হারালেন মাসুদা।

এবার

  • সর্বশেষ
  • পঠিত