ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ধর্ষণ মামলার আসামি ‘ক্রসফায়ারে’ নিহত

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৮, ১১:৩০  
আপডেট :
 ২২ এপ্রিল ২০১৮, ১২:৪১

ধর্ষণ মামলার আসামি ‘ক্রসফায়ারে’ নিহত

সাতক্ষীরা কলারোয়ায় শিশু ধর্ষণ মামলার আসামি সোহাগ হোসেন পুলিশের ‘ক্রসফায়ারে’ নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ভারতে পালিয়ে যাওয়ার সময় কলারোয়া উপজেলার হিজলদি সীমান্তে এই ক্রসফায়ারের ঘটনা ঘটে। ক্রসফায়ারে গুলিবিদ্ধ সোহাগকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি শ্যুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করে।

কলারোয়া থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, সাতক্ষীরা কলারোয়া উপজেলার কেড়াছাগাছি ইউনিয়নের পশ্চিম বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ৯ বছরের শিশু ধর্ষণের ঘটনায় শনিবার শিশুটির নানী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় বোয়ালিয়া গ্রামের শামছুর রহমানের ছেলে সোহাগ হোসেনকে।

তাকে গ্রেপ্তারের জন্য এসআই সোলাইমানের নেতৃত্বে অভিযানে নামে পুলিশ । সোহাগ হোসেন রাত আড়াইটার দিকে হিজোলদি সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাচ্ছিলেন। এসময় তিনি পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়েন। পুলিশও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে সোহাগ মাটিতে লুটিয়ে পড়েন।

সূত্রমতে, কলারোয়া উপজেলার কেড়াছাগাছি ইউনিয়নের পশ্চিম বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ৯ বছরের শিশু কন্যা ওই গ্রামে তার নানীর বাড়িতে থেকে লেখাপড়া করে আসছে। শনিবার সকাল ১১টার দিকে বোয়ালিয়া গ্রামের তার নানীর বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে গোসল করতে গেলে আগে ওৎ পেতে থাকা সোহাগ তাকে জাপটে ধরে নির্যাতন করে। এসময় মেয়েটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে পালিয়ে যান সোহাগ (২৭)। ঘটনার পর আহত ওই শিশুটিকে উদ্ধার করে প্রথমে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

জেডএইচ/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত