ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

সড়কে বাবা-ছেলেসহ প্রাণ গেলো ৭ জনের

সড়কে বাবা-ছেলেসহ প্রাণ গেলো ৭ জনের

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ছেলেসহ বাবা ও চালকের। আর গাইবান্ধার গোবিন্দগঞ্জে নৈশকোচের সঙ্গে বালুবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ চারজন নিহত হয়েছেন। রোববার সকালে পৃথক এই সড়ক দুর্ঘটনা দুটি ঘটে।

ভালুকায় নিহত ব্যক্তিরা হলেন- আবদুল কাদির (৬৫), তার ছেলে জুয়েল মিয়া (৪৫) ও তাদের গাড়ির চালক। তাদের বাড়ি উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ি গ্রামে। তবে গাইবান্ধায় নিহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি।

ভালুকা: রোববার সকাল সাড়ে ১১টার দিকে ময়মনসিংহগামী কভার্ডভ্যানকে (ঢাকা মেট্রো- ১১-৪২-৯৫) পিছন থেকে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার (চট্র মেট্রো-ক ০২-০৯-৪১) ধাক্কাদিলে ঘটনাস্থলেই প্রাইভেটকারের যাত্রী পল্লী চিকিৎসক কাদির মাস্টার (৬৫) ও তার ছেলে জুয়েল খান নিহত হয়। এসময় প্রাইভেটকারে থাকা তার আরো ২ বাছির খান, বিপ্লবখান ও ড্রাইভার গুরুতর আহত হয়। পরে অাহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অানা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত্যু মৃত বলে ঘোষণা করেন।

গাইবান্ধা: গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি জানান, ভোররাতে একটি বাস ঢাকা থেকে পঞ্চগড় যাওয়ার পথে গোবিন্দগঞ্জের কালীতলা বকচর এলাকায় বিপরীত থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাস ও ট্রাক চালকসহ চারজন নিহত এবং ১৪ জন আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

বিএএফ/

  • সর্বশেষ
  • পঠিত