ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও স্কুল এতিমখানায় আনোয়ার খানের অনুদান

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা

প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৮, ১৭:১৪  
আপডেট :
 ২৮ এপ্রিল ২০১৮, ২১:১৯

রামগঞ্জে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও স্কুল এতিমখানায় আনোয়ার খানের অনুদান

লক্ষ্মীপুরের রামগঞ্জে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি এবং কয়েকটি স্কুল, মন্দির ও এতিমখানার জন্য নগদ অর্থ প্রদান করেছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আনোয়ার খান মর্ডাণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

শনিবার সকালে উপজেলার কাঞ্চনপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় তিনি ওই স্কুলের জন্য ১৫টি সিলিং ফ্যান প্রদান করেন।

শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আকম রুহুল আমিন, সাবেক উপজেলা চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক বেলাল আহম্মেদ, বিআরডিবি নব নির্বাচিত চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ভূইয়া সুমন, ভাদুর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া, করপাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল হক মজিব, দরবেশপুর ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, লামচর ইউপি চেয়ারম্যান মাহেনারা পান্না, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ভূইয়া, ইছাপুর ইউপি চেয়ারম্যান সহিদ উল্যাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

পরে তিনি কাঞ্চনপুর দাসবাড়ির শ্রীরাম দেব মন্দিরের উন্নয়নে ৫০ হাজার টাকা নগদ অনুদান প্রদান করেন। একই উপজেলার শ্রীরামপুর উচ্চ বিদ্যালয় অবকাঠামো উন্নয়নের জন্য ২ লাখ টাকার অনুদান দিয়ে তিনি দুপুর ১টার দিকে রামগঞ্জ পৌর এলাকার রতনপুরে মোহাম্মদীয়া এতিমখানার জন্য ৪ লাখ এবং রামগঞ্জ মডেল বিশ্ববিদ্যালয়ের জন্য ২ লাখ টাকা অনুদান প্রদান করেন।

আরো পড়ুনঃ রামগঞ্জে বিএনপিসহ বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

আগামী নির্বাচনে রামগঞ্জ আসনটি শেখ হাসিনাকে উপহার দেব: আনোয়ার খান

রামগঞ্জে মন্দিরের উন্নয়নে আনোয়ার খানের অনুদান

এসআইএস/

  • সর্বশেষ
  • পঠিত