ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল ঢাকা ট্রিবিউন কর্মকর্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ মে ২০১৮, ১৪:২২  
আপডেট :
 ১৭ মে ২০১৮, ১৫:৪৬

দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল ঢাকা ট্রিবিউন কর্মকর্তার

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে দুই বাসের প্রতিযোগিতার মধ্যে পরে, চাকা পিষ্ট হয়ে ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তার নাম নাজিম উদ্দিন (৩২)।

বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকেযাত্রাবাড়ীর শনির আখড়া থেকে মোটর সাইকেলে করে গুলিস্তানের দিকে যাওয়ার পথে তিনি দুর্ঘটনায় পড়েন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নাজিম উদ্দিন মোটরসাইকেল চালিয়ে মেয়র হানিফ উড়ালসড়কে উঠতে গেলে দুই বাসের প্রতিযোগিতার মুখে পড়েন। মঞ্জিল ও শ্রাবণ সুপার পরিবহনের বাস দুটি বেপরোয়াভাবে চলছিল। এর মধ্যে শ্রাবণ পরিবহনের বাসটি নাজিমের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। নাজিম ছিটকে পড়লে তাঁর বুকের ওপর দিয়েই বাসটি চলে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী নাইম জানান, নাজিমকে শ্রাবণ সুপার পরিবহনের বাসটি চাপা দেওয়ার পর তিনি (নাইম) মোটরসাইকেল চালিয়ে গুলিস্তানের সার্জেন্ট আহাদ পুলিশ বক্সে যান। সেখানে দায়িত্বে থাকা উপপরিদর্শক (এসআই) মো. সোলায়মানকে ঘটনা জানান। এরপরই শ্রাবণ সুপার পরিবহনের চালক ওহিদুলকে আটক করেন এসআই সোলায়মান। পরে অপর বাস মঞ্জিল পরিবহনের চালকের সহকারী কামালকে আটক করা হয়।

ঢাকা ট্রিবিউনের প্রশাসনিক কর্মকর্তা ফজলে রাব্বি বলেন, ফ্লাইওভারে একটি বাসের ধাক্কায় পড়ে গিয়ে গুরুতর আহত হন মোটর সাইকেল আরোহী নাজিম উদ্দিন।

তিনি আরো জানান, যাত্রাবাড়ীর শ্যামপুর এলাকায় নাজিমের বাসা। তিনি তিন দিন আগেই সন্তানের বাবা হয়েছেন। তার স্ত্রী এখনো সুস্থ হয়ে উঠেননি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় নাজিমকে জরুরি বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত