ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

রাজশাহীতে পৃথক সংঘর্ষে দুইজন নিহত

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ২১ মে ২০১৮, ১৩:০১

রাজশাহীতে পৃথক সংঘর্ষে দুইজন নিহত

রাজশাহীতে পৃথক দুটি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। জেলার পুঠিয়া ও দুর্গাপুর উপজেলায় ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন, পুঠিয়ার জামিরা গ্রামের পুকুর আলীর ছেলে পিয়ারুল ইসলাম (৫০) ও দুর্গাপুরের সুখানদীঘি গ্রামের মৃত দেলু মণ্ডলের ছেলে ইসহাক আলী (৫৫)।

সোমবার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ার্ড মাস্টার মোশাররফ হোসেন জানান, সোমবার সকালে পিয়ারুলকে ও রোববার দিবাগত রাতে ইসহাককে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। দু'জনের মরদেহ মর্গে রাখা আছে।

নিহত পিয়ারুলের জামাতা মনজুর হোসেন জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে সোমবার সকালে পিয়ারুলের সঙ্গে তার ভাই ও ভাতিজাদের সংঘর্ষ বাঁধে। এ সময় পিয়ারুলকে লাঠি দিয়ে পেটানো হয়। মাথায় গুরুতর আঘাত পেয়ে তার মৃত্যু হয়।

অন্যদিকে নিহত ইসহাকের ভাতিজা রাজু আহমেদ জানান, রোববার বিকালে সুখানদীঘি গ্রামের আবদুল আউয়াল নামের এক ব্যক্তির গরু অন্য আরেক ব্যক্তির মরিচ ক্ষেত নষ্ট করে। বিষয়টি নিয়ে রাতে গ্রামের মোড়ে স্থানীয়রা সমালোচনা করছিলেন। আবদুল আউয়ালের সমর্থকরা এর প্রতিবাদ করলে তাদের সঙ্গে সংঘর্ষ বেঁধে যায়।

পুঠিয়ার বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. গোলাম মোস্তফা ও দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান, এই দুই হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে। নিহতদের মরদেহের ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে।

  • সর্বশেষ
  • পঠিত