ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ঈদে ২৪ ঘণ্টা খোলা থাকবে সিএনজি স্টেশন

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২২ মে ২০১৮, ১৩:৫০  
আপডেট :
 ২২ মে ২০১৮, ১৩:৫৮

ঈদে ২৪ ঘণ্টা খোলা থাকবে সিএনজি স্টেশন

আসন্ন ঈদুল ফিতরের সময় নয় দিন দেশের সব সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মেঘনা এলাকায় ‘ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণ সভায়’ তিনি এ কথা জানান। এ সময় আগামী ৮ জুনের মধ্যে মহাসড়কের সব সংস্কার কাজ শেষ করারও নির্দেশ দেন মন্ত্রী।

সভায় ওবায়দুল কাদের বলেন, ঈদের চারদিন আগে থেকে পরের চারদিন সকল সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে। এটা আমাদের সিদ্ধান্ত। বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে। তিনিও আনুষ্ঠানিকভাবে জানাবেন।

এদিকে ১৬ জুন ঈদ হতে পারে ধরে নিয়ে এবার রোজার ঈদের সরকারি ছুটি ঠিক করা হয়েছে ১৫ থেকে ১৭ জুন। ঈদের ছুটি শুরুর কয়েক দিন আগে থেকেই মহাসড়কে শুরু হয়ে যাবে ঈদযাত্রা।

ঈদযাত্রার ভোগান্তি কমাতে আগামী ৮ জুনের মধ্যে সব রাস্তার প্রস্তুতি সম্পন্ন করার নির্দেশ দিয়ে ওবায়দুল কাদের বলেন, যেখানে যেখানে রিপেয়ার দরকার, সেটা এর মধ্যে করতে হবে। রাস্তা সংস্কারে উদাসীনতা সহ্য করা হবে না।

সভায় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার মঈনুল হক প্রমুখ।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত