ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

এইচএসসি পরীক্ষার্থীকে আটকে রেখে বিয়ে, পান্নু মোল্লা গ্রেপ্তার

  মাগুরা প্রতিনিধি

প্রকাশ : ২৬ মে ২০১৮, ২১:০৪  
আপডেট :
 ২৬ মে ২০১৮, ২১:০৫

এইচএসসি পরীক্ষার্থীকে আটকে রেখে বিয়ে, পান্নু মোল্লা গ্রেপ্তার

মাগুরায় এক এইচএসসি পরীক্ষার্থীকে আটকে রেখে জোর করে বিয়ে করার অভিযোগে ছয় মামলার আসামি পান্নু মোল্লাকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। শনিবার সকালে অপহরণ, নারী ও শিশু নির্যাতন দমন এবং বাল্য বিবাহ নিরোধ আইনে মাগুরা শহরের আতর আলী সড়ক থেকে পান্নু মোল্লাকে গ্রেপ্তার করা হয়।

সদর থানার উপপরিদর্শক (এসআই) অনিমা রানী জানান, সম্প্রতি পান্নু মোল্লা মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের এক এইচএসসি পরীক্ষার্থীকে অপহরণ করে যশোর নিয়ে আটকে রাখেন। পরে মেয়েটিকে তিনি জোর করে বিয়ে করেন। এ ঘটনায় ওই মেয়ের বাবা মাগুরা সদর থানায় অপহরণ, নারী ও শিশু নির্যাতন দমন এবং বাল্য বিবাহ নিরোধ আইনে একটি মামলা করেন। এই মামলার পরিপ্রেক্ষিতেই আজ তাকে গ্রেপ্তার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বাংলাদেশ জার্নালকে জানান, হত্যা, অপহরণসহ অর্ধ ডজন মামলা রয়েছে পান্নু মোল্লার বিরুদ্ধে।

নাম প্রকাশ না করার শর্তে এক ব্যক্তি বলেন, পান্নু মোল্লা দক্ষিণ মাগুরার শত্রুজিৎপুর, গোপালগ্রাম, রেইল পলিতা, কুচিয়ামোড়া, গঙ্গারামপুর ইউনিয়ন এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত। এ ইউনিয়নগুলোর বিভিন্ন গ্রামে নানা সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকলেও এতদিন ভুক্তভোগীরা তার বিরুদ্ধে কোনো অভিযোগ করতে সাহস করেননি।

  • সর্বশেষ
  • পঠিত