ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

সিলেটে ইফতার খেয়ে তাবলীগ জামাতের ১২ সদস্য অসুস্থ

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ২৭ মে ২০১৮, ১১:৩২

সিলেটে ইফতার খেয়ে তাবলীগ জামাতের ১২ সদস্য অসুস্থ

সিলেট সদর উপজেলার মইয়ারচর জামে মসজিদে ইফতার খেয়ে তাবলীগ জামাতের ১২ জন মুসল্লি অসুস্থ হয়ে পড়েছেন। এর মধ্যে গুরুতর অসুস্থ দুজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৬ মে) সিলেটের মইয়ারচর জামে মসজিদে মুসল্লিরা তারাবির নামাজে গিয়ে দেখেন সেখানে অবস্থান করা তাবলীগ জামাতের সদস্যরা অচেতন অবস্থায় পড়ে আছেন। অনেক ডাকাডাকি করেও তাদের কোনো সাড়া না মেলায় স্থানীয়রা তাদেরকে হাসপাতালে নেয়ার প্রস্তুতি নেন। তবে হাসপাতালে নেয়ার আগেই স্থানীয়দের শুশ্রূষায় রাত ৯ টার দিকে অনেকের জ্ঞান ফিরে আসে।

জ্ঞান ফিরলে তারা জানান, ইফতার খাবার পর থেকে তারা অসুস্থ বোধ করেন। তারপর আর কিছু মনে নেই। এদিকে মাহমুদ ও মুজাম্মিল নামের দুইজনকে সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ইফতেখার হোসেন ইফতি জানান, আমরা তারাবির নামাজে গিয়ে তাদের শুয়ে থাকতে দেখে ডাকাডাকি করি, কিন্তু এক দুজন ছাড়া বাকিরা অচেতন অবস্থায় ছিলো। পরে আস্তে আস্তে কয়েকজনের জ্ঞান ফিরে আসে। তাদের মধ্যে দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম জানান, আমরা ঘটনা শুনেছি। তবে বিস্তারিত এখনো জানি না। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত