ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে ৭০ হাজার মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন আনোয়ার খান

  রামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৫ জুন ২০১৮, ১৭:১২

রামগঞ্জে ৭০ হাজার মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন আনোয়ার খান

লক্ষ্মীপুরের রামগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সপ্তাহব্যাপী ৭০ হাজার দরিদ্র মানুষকে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান।

তিনি মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার ভোলাকোট ইউনিয়নের নাগমুদ ইউনিয়ন পরিষদ মিলনায়তন, কচুক্ষেত বাজার, লক্ষ্মীধরপাড়া বাজার, আথাকরা বাজার, ভাটরা ইউনিয়নের নান্দিয়ারা স্কুল মাঠ, ভাটরা বাজার, পানিয়ালা বাজার, দল্টা উচ্চ বিদ্যালয় এবং উত্তরপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে ইফতার ও ঈদ সামগ্রী হিসেবে সেমাই, লুঙ্গি ও শাড়ী বিতরণ করেন।

ভোলাকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বশির আহম্মেদ মানিকের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগ নেতা টিপু সুলতানের সঞ্চালনায় ইফতার ও ঈদ সামগ্রী বিতরণে আয়োজিত এসব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ড. আনোয়ার হোসেন খান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ আ.ক.ম রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ শামছু, রামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মোঃ মামুন আখন্দ, কৃষকলীগের সভাপতি মোঃ আবুল কাশেম, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং কৃষকলীগ নেতৃবৃন্দ। এর আগে ড. আনোয়ার হোসেন খান উপজেলার কাঞ্চনপুর, ইছারপুর, দরবেশপুর, নোয়াগাঁও, ভাদুর, করপাড়া ইউনিয়নে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেন।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত