ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

এমপির স্ত্রীর গাড়ির ধাক্কায় গাড়িচালক নিহত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২০ জুন ২০১৮, ১৭:২৯  
আপডেট :
 ২০ জুন ২০১৮, ১৮:২৪

এমপির স্ত্রীর গাড়ির ধাক্কায় গাড়িচালক নিহত
নিহত সেলিম ব্যাপারী

কাজ শেষে বাড়ি ফেরার পথে ঢাকার সড়কে এক সংসদ সদস্যের স্ত্রীর গাড়ির ধাক্কায় প্রাণ হারিয়েছেন অন্য এক গাড়িচালক। নিহতের নাম সেলিম বেপারী (৫৫)। তিনি মহাখালীরই একটি বেসরকারি প্রতিষ্ঠানের গাড়িচালক ছিলেন।

তাকে ধাক্কা দেওয়া গাড়িটি নোয়াখালী সদরে আওয়ামী লীগের সংসদ সদস্য একরামুল করীম চৌধুরীর স্ত্রী কামরুন নাহার শিউলীর বলে জানা গেছে।

নোয়াখালীর কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান শিউলী গাড়িটি তার বলে স্বীকার করেছেন। মঙ্গলবার রাতে মহাখালীতে বিমানবন্দর সড়কে গাড়ির ধাক্কায় ঘটনাস্থলে সেলিমের মৃত্যু হয় বলে কাফরুল থানার এসআই নাসির উদ্দিন জানিয়েছেন। নিহতের জামাতা আরিফ ভূঁইয়া অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি মামলা করেছেন।

আরিফ ভূঁইয়া বলেন, রাতে নিজের প্রতিষ্ঠানের গাড়ি জমা দিয়ে উত্তর খানের বাসায় ফিরতে বাসে উঠতে অপেক্ষা করছিলেন তার শ্বশুর। ওই সময় একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি গাড়ির নম্বর প্লেট উদ্ধার করেছে। গাড়ির মালিক কে- তা জানার চেষ্টা করা হচ্ছে বলে জানান এসআই নাসির।

তবে এরই মধ্যে ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে দাবি করেন, একরাম চৌধুরীর ছেলে শাবাব চৌধুরী গাড়িটি চালাচ্ছিলেন।

যোগাযোগ করা হলে তা অস্বীকার করেন একরাম চৌধুরীর স্ত্রী শিউলী। তিনি বলেন, গাড়িটি চালাচ্ছিলেন নুরুল আলম নামে তাদের গাড়িচালক। উত্তরায় এক বান্ধবীর কাছে একটি পার্সেল পাঠিয়েছিলেন তিনি, সেটা নিয়ে যাচ্ছিলেন নুরুল আলম।

নুরুল আলম এখন কোথায়- তা জানতে চাইলে শিউলী বলেন, তারাও ওই গাড়িচালককে এখন ‘খুঁজে পাচ্ছেন না’।

সূত্র: বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

  • সর্বশেষ
  • পঠিত