ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বিএনপি শর্ত দিয়ে নির্বাচন বানচালের ফাঁদ তৈরি করছে: ইনু

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২২ জুন ২০১৮, ১৩:০৭  
আপডেট :
 ২২ জুন ২০১৮, ১৪:৪৮

বিএনপি শর্ত দিয়ে নির্বাচন বানচালের ফাঁদ তৈরি করছে: ইনু

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, যারা শেখ হাসিনার পদত্যাগ ও খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নিয়ে শর্তারোপ করছে তারা বাংলাদেশের রাজনীতিতে ষড়যন্ত্রের বীজ বপন করছে। তিনি বলেন, এই দুই শর্ত যারা আরোপ করে তারা নির্বাচন বানচালের ফাঁদ তৈরি করছে। কে নির্বাচনে আসবে, কে আসবে না তা আলোচনার বিষয় হতে পারে না।

শুক্রবার সকাল ১১ টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে খালেদা জিয়াকে মুক্তি ও আওয়ামী লীগের বিরুদ্ধে একতরফা নির্বাচনকালীন সরকার গঠনের অভিযোগ তুলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, বিএনপি নেতারা নির্বাচনের কথা বলতে বলতে মুখে ফ্যানা তুলে ফেলেছেন। বিএনপি জামাত, জঙ্গি, যুদ্ধাপরাধী ও আগুন সন্ত্রাসীদের প্রত্যক্ষ দোসর এবং গণতন্ত্রের জন্য বিপদ। তিনি আরো বলেন, সামরিক শাসনের আমদানি করা জামাত , জঙ্গি, যুদ্ধাপরাধী, আগুন সন্ত্রাসী ও তাদের দোসর বিএনপি এই পাঁচ দানবকে রাজনীতি ও ক্ষমতা থেকে বাইরে রাখা যায় সেই বিষয়টা আলোচনার বিষয়বস্তু হতে পারে। নির্বাচনের আসা বা না আসা নিয়ে কোন আলোচনার প্রশ্নই আসে।

এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার নূরানি ফেরদৌস দিশা, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তথ্যমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়। তারপর মন্ত্রী দিনব্যাপী মিরপুর উপজেলার মাহমুদা চৌধুরী ডিগ্রী কলেজে এক মতবিনিময় সভায় মিলিত হন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত