ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ভোট শেষ না হওয়া পর্যন্ত মাঠে থাকার আহ্বান হাসানের

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২২ জুন ২০১৮, ১৫:৪৭

ভোট শেষ না হওয়া পর্যন্ত মাঠে থাকার আহ্বান হাসানের

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার অভিযোগ করেন, সরকার থেকে বিএনপির নেতাকর্মীদের নানাভাবে হয়রানি করা হচ্ছে। নির্বাচনে পক্ষপাতিত্ব করতেই এসব করা হচ্ছে। সকল বাধা বিপত্তি পার হয়ে ২৬ জুন (ভোটের দিন) শেষ পর্যন্ত ভোটারদের নির্বাচনী মাঠে থাকার আহবান জানিয়েছেন তিনি।

হাসান সরকার আরও বলেন, এই নির্বাচন শুধুমাত্র চেয়ারে বসার জন্য নয়। একজন সাবেক নারী প্রধানমন্ত্রীর সাথে বর্তমান সরকার অমানবিক যে আচরণ করছে, তার প্রতিবাদ করতেই নির্বাচনে দাঁড়িয়েছি।

তিনি শুক্রবার সকালে সিটি করপোরেশনে অন্তর্ভূক্ত সাবেক বাসন ইউনিয়নের মুগরখাল এলাকায় প্রচারণা শুরু করেন। পরে তিনি চান্দনা চৌরাস্তা এলাকায় প্রচারণা চালান। এ সময় তিনি দেশে গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনার স্বার্থে ধানের শীষে সবার ভোট প্রার্থনা করেন।

গাজীপুর সিটি নির্বাচনের বাকি আর মাত্র ৩ দিন। ২৬ জুন নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মন জয় করতে শুক্রবার ছুটির দিনেও বিভিন্ন ওয়ার্ডের অলিগলি চষে বেড়াচ্ছেন প্রার্থীরা। নানা প্রতিশ্রুতিতে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন তারা।

আগামী ২৬ জুন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট হবে। গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত প্রার্থীসহ ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়া গাজীপুর সিটি করপোরেশনের ৫৭টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ২৫৪ জন এবং ১৯টি সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে ৮৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। গাজীপুর সিটিতে এবার মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫ লাখ ৬৯ হাজার ৯৩৫ এবং নারী ভোটার ৫ লাখ ৬৭ হাজার ৮০১।

  • সর্বশেষ
  • পঠিত