ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

গাড়িচাপায় মৃত্যু: মামলা তুলে নিতে দর-কষাকষি

গাড়িচাপায় মৃত্যু: মামলা তুলে নিতে দর-কষাকষি
এমপিপুত্র শাবাব চৌধুরী

এমপি একরামুল করিম চৌধুরীর পরিবারের মালিকানাধীন গাড়ির চাপায় নিহতের ঘটনায় দায়ের করা মামলা প্রত্যাহারের জন্য টাকার বিনিময়ে আপসের প্রস্তাব পেয়েছে নিহতের পরিবার। এমপির পক্ষ থেকে এ প্রস্তাব দেয়া হয়।

নিহত সেলিম ব্যাপারীর (৫৫) পরিবার বলছে, মাস চলা যায় এমন কিছু টাকা ব্যাংকে ফিক্সড ডিপোজিট করে দেবেন এমপি। তার বিনিময়ে মামলা তুলে নিতে হবে।

সেলিম ব্যাপারী নাওয়ার প্রোপার্টিজের গাড়িচালক হিসেবে চাকরি করে আসছিলেন। এই সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেন জানান, এমপি এমরানুল করিম চৌধুরী বৃহস্পতিবার রাতে তাকে ফোন করে সমঝোতার প্রস্তাব দেন। তিনি চান, নিহতের পরিবারের পাশে থাকার বিনিময়ে তারা কাফরুল থানায় করা মামলা প্রত্যাহার করে নেবে।

ইমরান হোসেন আরো বলেন, নিহত সেলিম ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার পরিবার যেন বাঁচতে পারে সেজন্য ৩০ লাখ টাকার একটা ফিক্সড ডিপোজিট করে দিতে এমপি সাহেবকে অনুরোধ করেছি।

সমঝোতার বিষয়ে জানতে চাইলে সেলিম ব্যাপারীর মেয়ের জামাই আরিফ ভূঁইয়া বলেন, ইমরান স্যারের অফিসে আমরা এমপি সাহেবের লোকজনের সঙ্গে কথা বলেছি। এখানে ইমরান স্যার যা সিদ্ধান্ত দেবেন সেটাই আমাদের পরিবারের সিদ্ধান্ত।

এ বিষয়ে ইমরান হোসেন বলেন, টাকা পয়সা দিয়ে তো জীবনের দাম হবে না। পরিবারটির দিকে তাকিয়েই মূলত এমপি সাহেবের সমঝোতার প্রস্তাবে সাড়া দিয়েছি। কারণ নিহতের পরিবারের আর্থিক অবস্থা ভালো না। এমপি সাহেব কথা দিয়েছেন, দুই একদিনের মধ্যে এর মীমাংসা করবেন। তার প্রতি আমরা আস্থা রেখেছি।

নিহত সেলিম ব্যাপারী

সমঝোতার প্রস্তাবের বিষয়ে কথা বলতে নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম ও তার স্ত্রী কামরুন্নাহার শিউলির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা ফোন ধরেননি।

মামলার সর্বশেষ অবস্থা জানতে চাইলে মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপ কমিশনার মো. মাসুদুর রহমান জানান, সিসিটিভি ফুটেজ দেখে জড়িতদের শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

মঙ্গলবার রাতে সেলিম বনানী সেতু ভবন সংলগ্ন ফ্লাইওভার পার হচ্ছিলেন। এ সময় একটি গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান সেলিম।

বাংলাদেশ জার্নাল/জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত