ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

শিক্ষকের ধর্ষণে মা হলো পঞ্চম শ্রেণির ছাত্রী

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ জুন ২০১৮, ১৮:৫৬  
আপডেট :
 ২৪ জুন ২০১৮, ১৯:২০

শিক্ষকের ধর্ষণে মা হলো পঞ্চম শ্রেণির ছাত্রী

শিশুটি গ্রামের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে উঠেছিল। বয়স মাত্র ১৩ বছর। এই বয়সেই সে এখন এক ছেলে সন্তানের মা।

গত বৃহস্পতিবার দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার দলারদর্গা বাজারে কেএইচএম ম্যামরিয়াল হাসপাতালে সন্তানের জন্ম দেয় শিশুটি। রোববার দুপুর এ ঘটনা জানাজানি হয়।

মেয়েটির পরিবারের অভিযোগ, রবিউল ইসলামের কাছে টিউশনি পড়তে গিয়ে তার কাছেই ধর্ষণের শিকার হয় তাদের মেয়ে। এই ঘটনায় গত ৭ জানুয়ারি নবাবগঞ্জ থানায় ওই যুবকের বিরুদ্ধে মামলা করেন ধর্ষিত শিশুটির বাবা। তদন্ত শেষে গত ১৯ মার্চ রবিউল ইসলামকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট প্রদান করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহিন আলম। মামলা হওয়ার পর থেকে পলাতক রয়েছেন রবিউল ইসলাম।

মামলার বিবরণ থেকে জানা গেছে, শিশুটি রবিউল ইসলামের কাছে পড়তে যেত। একা টিউশনি পড়ানোর সুযোগ নিয়ে গণিত ভাল করে বুঝিয়ে দেয়ার কথা বলে ও ভয়ভীতি দেখিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করেন রবিউল। সে ভয়ে মেয়েটি কাউকে বলেনি একথা।

গত বছরের ২৬ ডিসেম্বর হঠাৎ করে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। সে সময় মায়ের কাছে ঘটনা খুলে বলে। পরে চিকিৎসকের পরামর্শে তার আলট্রাসনোগ্রাম করানো হলে জানা যায় সে চার মাসের অন্তঃসত্ত্বা। গত বৃহস্পতিবার শিশুটি একটি ছেলে সন্তানের জন্ম দেয়। মা সন্তান দুজনেই সুস্থ্য আছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে পলাতক রয়েছেন রবিউল। মামলার চার্জশিট কোর্টে জমা দেয়া হয়েছে। রবিউল ইসলামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

এসএম/জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত