ঢাকা, বুধবার, ১৮ জুলাই ২০১৮, ৩ শ্রাবণ ১৪২৫ অাপডেট : ৩৮ মিনিট আগে English

প্রকাশ : ২৪ জুন ২০১৮, ২০:২৯

প্রিন্ট

পাবনায় দুইজনকে কুপিয়ে ও গুলি করে হত্যা

পাবনায় দুইজনকে কুপিয়ে ও গুলি করে হত্যা
প্রতীকী ছবি
পাবনা প্রতিনিধি

পাবনায় প্রকাশ্যে দিবালোকে দুইজনকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলার আতাইকুলা থানার সন্ত্রাস কবলিত ভুলবাড়িয়া ইউনিয়নের তেবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। প্রকাশ্যে ২জনকে হত্যার পর গুলি ও বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে বীরদর্পে চলে যায় হত্যাকারীরা। 

নিহতরা হলেন- তেবাড়িয়া গ্রামের দবির উদ্দিনের ছেলে সাবেক সেনা সদস্য আঃ গফুর (৫৫) ও গয়েশবাড়ী গ্রামের ময়েজ আলীর ছেলে ব্যবসায়ী ইদ্রিস আলী (৩৫)।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, রোববার সন্ধা সাড়ে ৬টার দিকে পরিকল্পিতভাবে তেবাড়িয়া বাজারের দু দিক থেকে কয়েকটি হোন্ডারোহী হেলমেট ও মুখোশধারী একদল দুবৃর্ত্তর ইদ্রিস আলীর মুদি দোকানে আতর্কিত ভাবে হামলা চালায়। এ সময় দুবৃর্ত্তরা দোকানে বসে থাকা সাবেক সেনা সদস্য আব্দুল গফুর এবং ব্যবসায়ী ইদ্রিস আলীকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে ও গুলি করে হত্যা করে। পরে তারা গুলি ও বোমা ফাটিয়ে আতংক সৃষ্টি করে চলে যায়। 

পুলিশের এ কর্মকর্তা জানান, এ সময় ভয়ে বাজারের ব্যবসায়ীসহ অন্যরা আতঙ্কিত হয়ে দিকবিদিক ছুটা ছুটি করতে থাকে। মুহুর্তের মধ্যে বাজারের সব দোকানপাট বন্ধ হয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

আতাইকুলা থানার ওসি মাসুদ রানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে। হত্যাকাণ্ডের মূল রহস্য উৎঘাটনের চেষ্টা চলছে। কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সে ব্যাপারে তিনি কিছু বলতে পারেনি। তবে চরমপন্থি সংশ্লিষ্ট ঘটনা থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। 

বাংলাদেশ জার্নাল/পিএম/জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত