ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

টাঙ্গাইলে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণ: নিহত ৩

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ১৭ জুলাই ২০১৮, ০৮:৫২  
আপডেট :
 ১৭ জুলাই ২০১৮, ১০:৪৬

টাঙ্গাইলে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণ: নিহত ৩

টাঙ্গাইলে পুলিশবাহী একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় তিনজন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। দুর্ঘটনায় তিনি পুলিশ সদস্যসহ আহত হয়েছেন আরো চারজন।

মঙ্গলবার ভোর ৫টার দিকে শহরের কুমুদিনী কলেজ মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নারায়ণগঞ্জের সোনারগাঁও চৌধুরীবাড়ী এলাকার স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস বর্না (১৯), তার খালাতো ভাই ফারুক (৪২) এবং মামা সিরাজুল ইসলাম (৫৫)।

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার উপপরিদর্শক (এসআই) তানভীর আহমেদ জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা থেকে মাইক্রোবাস নিয়ে কয়েকজন পুলিশ সদস্য অপহৃত জান্নাতুল ফেরদৌস বর্নাকে উদ্ধার করতে রাজশাহী যায়। সেখান থেকে ফেরার পথে তারা টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের উদ্দেশে রওনা হন।

শহরের কুমুদিনী কলেজ মোড় সড়কে স্পিড ব্রেকারের প্রচণ্ড ঝাঁকুনিতে মাক্রোবাসের পিছনে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে যায়।

এতে ঘটনাস্থলেই প্রাণ হারান জান্নাতুল ফেরদৌস বর্না ও তার খালাতো ভাই ফারুক। গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নেয়ার পর মারা যান বর্নার মামা সিরাজুল ইসলাম।

এ ঘটনায় আহতরা হয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার এসআই তানভীর (৩৩), এএসআই হাবিব (৩০), পুলিশ কনস্টেবল আজাহার (৪৫) ও মাইক্রোবাস চালক মুন্সিগঞ্জ জেলার গজারিয়া এলাকার আকতার (৩৫)। তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত