ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮, ২ ভাদ্র ১৪২৫ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১৭ জুলাই ২০১৮, ১৫:৩৯

প্রিন্ট

এক সপ্তাহ ধরে নিখোঁজ বিসিকের মহাব্যবস্থাপক

এক সপ্তাহ ধরে নিখোঁজ বিসিকের মহাব্যবস্থাপক
নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) সম্প্রসারণ বিভাগের মহাব্যবস্থাপক মো. শরীফুল ইসলাম ভূঞা (৫৮) গত ৯ জুলাই থেকে নিখোঁজ রয়েছেন। এই ঘটনায় তার পরিবার পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে। নিখোঁজ শরিফুল ইসলামের স্ত্রীর বড় বোন মাহমুদা বেগম মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, গত ৯ জুলাই সকালে অফিস যাওয়া আগে পেটের সমস্যার কথা বলে শন্তিনগরের বাসা থেকে বের হন শরীফুল ইসলাম। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তখন তিনি স্ত্রীকে বলে যান, ডাক্তার দেখিয়ে পরে অফিস যাবেন। লায়লা জেসমিন তখন একাই অফিস চলে চান।

কিন্তু শরীফুল আর অফিসে না যাওয়ায় তাকে ফোন করেন লায়লা। বারবার রিং বাজার পরও না ধরায় তার মনে সন্দেহ জাগে। তিনি বাসায় এসে দেখেন তার স্বামীর মোবাইল, মনিব্যাগ সব ঘরেই আছে; কিন্তু তিনি নেই।

প্রসঙ্গত, শরিফুল ইসলামের স্ত্রী লায়লা ইয়াসমিন বিসিকের ডেপুটি ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের উপ কমিশনার আনোয়ার হোসেন জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ এসেছে। পুলিশের সংশ্লিষ্ট সকল ইউনিটকে সতর্ক করে দেওয়া হয়েছে।

দেড় মাস আগেও একবার নিখোঁজ হয়েছিলেন শরীফুল। পরে তাকে বরিশালে পাওয়া গিয়েছিল বলে পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়েছে।

শরীফুল-লায়লা দম্পতির মেয়ে পড়ালেখা করেছেন বুয়েটে। তার স্বামীও বুয়েট থেকে পাস করেছেন। বিয়ের পরপরই তারা এমএস করতে যুক্তরাষ্ট্রে গেছেন।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত