ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

মসজিদে শিশু ধর্ষণ, গ্রেপ্তার ইমাম

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ১৭ জুলাই ২০১৮, ১৭:০৮  
আপডেট :
 ১৭ জুলাই ২০১৮, ১৭:১২

মসজিদে শিশু ধর্ষণ, গ্রেপ্তার ইমাম

মসজিদে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন ইমাম। রোববার সিলেটের জকিগঞ্জ উপজেলার হাজারিচক গ্রামে এ ঘটনা ঘটে। আটক আলী হোসেন (২৫) ধর্ষণের কথা স্বীকার করেছেন বলেও দাবি করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই শিশুর বাবা জানান, তার মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী। সে রোববার স্কুলে যায়। ছুটির পর সবাই বাড়িতে ফিরলেও তার মেয়ে বাড়িতে ফেরেনি।

এরপর আত্মীয়-স্বজনসহ শিশুর বাবা মেয়েকে খোঁজা শুরু করেন। খোঁজাখুঁজির একপর্যায়ে সন্ধ্যা হয়ে যায়। এসময় বৃষ্টি শুরু হলে তারা হাজারীচক পশ্চিম জামে মসজিদে গিয়ে আশ্রয় নেন। এ সময় লোকজন মসজিদের ইমামকে ডাক দেন। কিন্তু ইমাম লোকজনকে দেখে মসজিদের ভেতরে থাকা তার ঘরের আলো নিভিয়ে দেন।। এতে সবার মনে সন্দেহ হয়।

তখন লোকজন টর্চ লাইটের আলো জ্বেলে ইমামের ঘরে নিখোঁজ শিশুর জুতা ও স্কুলব্যাগ দেখতে পায়। এরপর ঘরে তল্লাশি করে ইমামের খাটের নিচে শিশুটিকে পাওয়া যায়।

মেয়েটির কাপড়ে ধর্ষণের বেশ কিছু আলামত পাওয়া যায় বলেও দাবি করেন এলাকাবাসী। পরে খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ সেখান থেকে ইমামকে আটক করে থানায় নিয়ে যায়।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান, ইমামের বিরুদ্ধে শিশুর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। জিজ্ঞাসাবাদে ইমাম প্রলোভন দেখিয়ে ধর্ষণের কথা স্বীকার করেছেন।

বাংলাদেশ জার্নাল/জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত