ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫২ মিনিট আগে
শিরোনাম

কাদেরও ফেরত দিলেন বিএমডব্লিউ গাড়ি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ১৬:০৩

কাদেরও ফেরত দিলেন বিএমডব্লিউ গাড়ি

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর দেখানো পথেই হাঁটলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সরকারি যানবাহন অধিদপ্তর থেকে বরাদ্দ পাওয়া বিএমডব্লিউ গাড়ি ফেরত দিয়েছেন তিনি।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের জানান, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর অনুকূলে সরকারি যানবাহন অধিদপ্তর থেকে সম্প্রতি বরাদ্দ দেওয়া বিএমডব্লিউ গাড়িটি (ঢাকা-মেট্টো-ভ-১১-১৯৪৭) তিনি ফেরত দিয়েছেন।

বিএমডব্লিউ গাড়িটি প্রত্যাহার করে আগের ব্যবহৃত গাড়িটি বরাদ্দ দিতে মঙ্গলবার (১৭ জুলাই) মন্ত্রীর দপ্তর থেকে সরকারি যানবাহন অধিদপ্তরের পরিবহন কমিশনারের কাছে চিঠিও পাঠানো হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে কয়েকজন সিনিয়র মন্ত্রীকে বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি দেন। ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিএমডব্লিউ গাড়ি পাওয়া মন্ত্রীদের মধ্যে রয়েছেন- অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আইনমন্ত্রী আনিসুল হক। তবে এদের মধ্যে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বিএমডব্লিউ গাড়িটি ফিরিয়ে দিয়েছেন।

  • সর্বশেষ
  • পঠিত