ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

বেনাপোলে সোনালী ব্যাংকের ট্রেজারি ও ট্রাভেল বুথ চালু

  বেনাপোল প্রতিনিধি

প্রকাশ : ২১ জুলাই ২০১৮, ১৫:৫৪

বেনাপোলে সোনালী ব্যাংকের ট্রেজারি ও ট্রাভেল বুথ চালু

যশোরের বেনাপোল বাজারে সোনালী ব্যাংকের ট্রেজারী শাখা ও বেনাপোল চেকপোষ্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে সোনালী ব্যাংকের পাসপোর্টযাত্রীদের ভ্রমণ করের নতুন বুথ উদ্বোধন করলেন ব্যাংকের সি ই ও ব্যবস্থাপনা পরিচালক ওবায়েদ উল্লাহ আল মাসুদ।

শনিবার সকাল ৯টায় ব্যাংকের সি ই ও ব্যবস্থাপনা পরিচালক ফিতা কেটে ট্রেজারী শাখার উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন সোনালী ব্যাংকের ডিজিএম সিরাজুল ইসলাম, জিএম আমির হোসেন বেনাপোল কাস্টম হাউজের অতিরিক্ত কমিশনার জাকির হোসেন, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের সদস্য সৈয়েদ জাহিদুল হক, বেনাপোল স্থলবন্দরের সহকারি পরিচালক (প্রশাসন) রেজাউল করিম, কাষ্টমসের ডেপুটি কমিশনার জাকির হোসেন, বেনাপোল সোনালী ব্যাংকের ম্যানেজার রকিবুল হাসানসহ স্থানীয় ব্যবসায়ী ও সাংবাদিকবৃন্দ।

পরে ব্যাংকের পরিচালক বেনাপোল চেকপোষ্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে পাসপোর্টযাত্রীদের ভ্রমণ কর আদায়ের বুথ উদ্বোধন করেন। ব্যাংকটির বুথ কাস্টমস চেকপোষ্ট থেকে স্থানান্তর করা হলো বন্দরের আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে।

বেনাপোল সোনালী ব্যাংকের ম্যানেজার রকিবুল হাসান জানান, আমদানি-রপ্তানি বাণিজ্যে গতিশীলতা, পাসপোর্টযাত্রীদের সেবার মান বৃদ্ধি বাড়াতে সোনালী ব্যাংকের ২টি শাখা উদ্বোধন করা হয়েছে।

তবে স্থানীয় ব্যবসায়ীসহ পাসপোর্টযাত্রীরা চেকপোষ্ট সোনানী ব্যাংক বুথে কাউন্টার সংখ্যা বাড়ানোর দাবি জানান।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত