ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ট্রাক, নিহত ১

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ২২ জুলাই ২০১৮, ১১:০৭

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ট্রাক, নিহত ১

জেলার গোদাগাড়ী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে মাংসের দোকানে একটি ট্রাক ঢুকে পড়ার খবর পাওয়া গেছে। এতে জসিম উদ্দীন (২২) নামে এক মাংস ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কমপক্ষে দু’জন। রোববার সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের রেলগেট মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জসিম উপজেলার আচুয়াভাটা কসাইপাড়া গ্রামের তসলিম উদ্দিনের ছেলে। সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতরা সবাই পেশায় মাংস ব্যবসায়ী।

আহত দু’জনকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছেন স্থানীয়রা। আহতদের মধ্যে উপজেলার আচুয়াভাটা গ্রামের মহিউদ্দীনের ছেলে আবদুর রহিমের (২৮) অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর জানান, সকাল সাড়ে ৬টার দিকে গোদাগাড়ী উপজেলার রেলগেট বাজারে মাংস কাটার কাজে ব্যস্ত ছিলেন মাংস ব্যবসায়ীরা। এ সময় রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাংসের দোকানে ঢুকে পড়ে। এতে ট্রাক চাপায় ঘটনাস্থলেই জসিমের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

তবে ঘটনার পরপরই ট্রাকটির চালক ও হেলপার পালিয়েছেন। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হবে বলে জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত