ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক গ্রেপ্তার

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ২২ জুলাই ২০১৮, ১১:৪০

রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক গ্রেপ্তার

রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২১ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও বোয়ালিয়া থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে নগরীর রামচন্দ্রপুর এলাকার বাসা থেকে তাকে আটক করে।

রাজশাহী বিএনপির নেতাকর্মীরা জানান, মধ্যরাতে পুলিশ মন্টুকে বাসা থেকে তুলে নিয়ে যায়।

তবে সকালে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বিষয়টি নিশ্চিত করে জানান, মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের নির্বাচনী পথসভায় ককটেল বিস্ফোরণের ঘটনায় দায়ের করা মামলায় মন্টুকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরো জানান, সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতেই বিএনপির এই নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় একটি অডিও টেপও ফাঁস হয়েছে তবে তা এখনও পুলিশের হাতে পৌঁছায়নি।

এদিকে গ্রেপ্তারের সময় মন্টুর লাইসেন্সকৃত পিস্তলটিও জব্দ করা হয়েছে।

অন্যদিকে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল দাবি করেন, তার প্রচারণায় অংশ নেওয়ায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মন্টুকে পুলিশ গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে নতুন কোনো মামলা নেই। এটি নির্বাচনে বিএনপি নেতাকর্মীদের আটকেরই একটি অংশ।

এর আগে গত ১৭ জুলাই রাজশাহী মহানগরীর সাগরপাড়া বটতলার মোড় এলাকায় বুলবুলের গণসংযোগস্থলে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

ওই ঘটনায় ওইদিন রাতেই মহানগরীর বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেন বাদী হয়ে অজ্ঞাত আট জনের বিরুদ্ধে বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। এ ঘটনায় আরও এক সন্দেহভাজন আসামিকে গ্রেপ্তারের পর রিমান্ডে নিয়েছে পুলিশ।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত