ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মুন্সীগঞ্জে বিক্ষোভ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২২ জুলাই ২০১৮, ১৪:২৯  
আপডেট :
 ২২ জুলাই ২০১৮, ১৪:৩৩

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মুন্সীগঞ্জে বিক্ষোভ

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রিুদ্ধে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মুন্সীগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে মুন্সীগঞ্জ শহরের জেলা বিএনপির কার্যালয়ের নিচে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে অনান্য সংগঠনের নেতা কর্মীদের অংশগ্রহণে এই কর্মসূচি পালন করে। সমাবেশে বক্তারা অতি দ্রুত বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা রিরুদ্ধে মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবি জানান।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সদর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ মো. মহিউদ্দিন আহম্মেদ। বিক্ষোভ সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আওলাদ হোসেন উজ্জলৈর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোহন মিয়াজী,জেলা বিএনপির সহ-সভাপতি আতোয়ার হোসেন বাবুল, জেলা যুবদলের সহ-সভাপতি মাসুদ রানা, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ন আহম্মেদ,শহর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ঢালী মিলন,যুবদল নেতা নিজাম উদ্দিন সহ বিভিন্ন উপজেলার বিএনপি ও অনান্য অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত