ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

ডিবি পরিচয়ে তুলে নেয়া

মুচলেকা দিয়ে ছাড়া পেল ঢাবি ছাত্রী

  ঢাবি প্রতিনিধি

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ০২:২৩  
আপডেট :
 ১৫ আগস্ট ২০১৮, ০২:৩১

মুচলেকা দিয়ে ছাড়া পেল ঢাবি ছাত্রী

অবশেষে মুচলেকা দিয়ে ছাড়া পেলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শামসুন নাহার হলের সামনে থেকে ডিবি পরিচয়ে তুলে নেয়া বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ছাত্রী শেখ তাসনিম আফরোজ ইমি। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শামসুন নাহার হলের সামনে থেকে ডিবি পরিচয়ে তাকে (ইমি) তুলে নেয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে রাতে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে শামসুন নাহার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক সুপ্রিয়া সাহা বলেন, তাকে ছেড়ে দেয়া হয়েছে। তাকে হলে আনার জন্য আবাসিক শিক্ষকদের পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, ইমিকে জিঙ্গাসাবাদ শেষে হল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।এখনও হলে সে পৌঁছায়নি। সামনে ইদসহ সবকিছু বিবেচনায় তাকে একটি সুযোগ দেয়া হয়েছে।

উল্লেখ্য, ইমি সমাজবিজ্ঞান বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্খী। তিনি চলমান কোটা সংস্কার আন্দোলনের সঙ্গে সম্পৃক্ত। তাছাড়া সাংস্কৃতিক সংগঠন স্লোগান ৭১-এর সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় রক্তদাতাদের সংগঠন বাঁধনের সাবেক কার্যকরী পরিষদের সদস্য।

  • সর্বশেষ
  • পঠিত