ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে: আনোয়ার খান

  লক্ষ্মীপুর প্রতিনিধি ও রামগঞ্জ সংবাদদাতা

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ১৬:১৯  
আপডেট :
 ১৫ আগস্ট ২০১৮, ১৬:২৪

আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে: আনোয়ার খান

শোককে শক্তিতে পরিণত করে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে বলে মন্তব্য করেছেন আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুরের রামগঞ্জে এক আলোচনাসভায় এসব কথা বলেন তিনি।

আনোয়ার খান আরো বলেন, আগস্ট মাস শোকের মাস। এই মাসের ১৫ তারিখ জাতির জন্য এক কলঙ্কময় দিন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট একদল বিপথগামী চক্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে। এই শোককে শক্তিতে পরিণত করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার উদাত্ত আহবান জানান তিনি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রামগঞ্জে আনোয়ার হোসেন খানের নেতৃত্বে ৬৩ স্থানে মিলাদ মাহফিল ও আলোচনা সভা আয়োজন করা হয়।

বুধবার সকাল ১০টা থেকে বিকেল পযর্ন্ত রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র বেলাল আহম্মেদের সভাপতিত্বে ও ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহিদ হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ার হোসেন খান।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. ক. ম রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) তোতা মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ শামছু, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান সুমন ভূঁইয়াসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগের নেতৃবৃন্দ।

পরে আনোয়ার হোসেন খান ভাদুর উচ্চ বিদ্যালয় মাঠ, নাগমুদ উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, এতিমখানাসহ একাধিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে দোয়া ও মুনাজাতে অংশ নেন। ড. আনোয়ার হোসেন খান ১৫ আগস্ট উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এবং পৌরসভায় ১৫টি গরু বিতরণ ও প্রত্যেক ইউনিয়নে ২ লাখ টাকা করে পৌরসভায় ৩০ লাখ টাকা বিতরণ করেন।

  • সর্বশেষ
  • পঠিত