ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

মা-ছোট বোনকে বেঁধে কিশোরীকে ধর্ষণের পর হত্যা

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ১৮:২৬

মা-ছোট বোনকে বেঁধে কিশোরীকে ধর্ষণের পর হত্যা

পটুয়াখালীর কুয়াকাটা সংলগ্ন সেরাজপুর গ্রামে মা ও ছোট বোনকে বেঁধে রেখে কিশোরী মেয়েকে ধর্ষণের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহত কিশোরী ইভা (১৩) ওই গ্রামের কাঠমিস্ত্রি ইসমাইল হোসেনের বড় মেয়ে। সে স্থানীয় মহিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

খবর পেয়ে মঙ্গলবার রাতে হাসপাতাল থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে মহিপুর থানা পুলিশ।

নিহত ইভার চাচা মো. ইউসুফ জানান, মহিপুর বাজার থেকে রাত ১০টায় তিনি এবং তার ছোট ভাই নিহত ইভার বাবা ইসমাইল বাড়ি ফিরেন। বাড়িতে এসে ইসামইলের ঘর থেকে গোঙ্গানির শব্দ শুনতে পাই। ঘরে ঢুকে দেখি ইভার মা এবং ছোট বোনের হাত-মুখ বাঁধা। ইভা নগ্ন অবস্থায় পড়ে আছে। তার গলায় আঘাতের চিহ্ন।

তিনি বলেন, সাথে সাথে ইভাকে মহিপুর ২০ শয্যা হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে মোবাইল ফোনে মহিপুর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।

মহিপুর থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান বলেন, ঘটনার সাথে কারা জড়িত তা জানার চেষ্টা চলছে। হত্যার মোটিভ নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। তদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত এ বিষয়ে কিছু বলতে পারবো না।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত