ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫ অাপডেট : ১২ মিনিট আগে English

প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ১৯:৪৯

প্রিন্ট

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট চাইলেন আনোয়ার খান

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট চাইলেন আনোয়ার খান
রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন আনোয়ার খান মর্ডাণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান।

বৃহস্পতিবার বিকালে লক্ষ্মীপুরের রামগঞ্জে শোক দিবস উপলক্ষে উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে শোক র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. আনোয়ার হোসেন খান বলেন, আগস্ট শোকের মাস, ১৯৭৫ সালের ১৫ আগস্টে কেঁদেছিলো আকাশ, ভারী হয়ে উঠেছিলো বাতাস, বৃষ্টিতে নয় ঝড়ে নয় এ অনুভূতি ছিলো শোকের, যা ছিলো পিতা হারানোর শোক। প্রকৃতি কেঁদেছিলো কারণ মানুষ কাঁদতে পারেনি। কিন্তু বাংলার প্রতিটি ঘর থেকে এসেছিলো চাপা দীর্ঘশ্বাস। কী নিষ্ঠুর, কী ভয়াল সেই রাত। যা স্বাধীনতার ৪৩ বছর পরও ৫৬ হাজার বর্গমাইলের জনপদের ধুলিকণা ভুলতে পারেনি। ভুলতে চায়নি, ভুলতে পারবেও না। যে রাতে স্ত্রী-সন্তানসহ স্বপরিবারে নিহত হয়েছিলো স্বাধীন বাংলাদেশের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ১৫ আগস্ট একদল বিপদগামী পাক হায়েনাদের প্রেতাত্মা তথা সেনাবাহিনীর একটি চক্র স্বপরিবারে হত্যা করেছিল বাঙালি জাতির জনক অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

​তাই এই শোককে শক্তিতে রুপান্তরিত করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার উদাত্ত আহবান জানান ড. আনোয়ার হোসেন খান।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ সামছুর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা বিআরডিবিএ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ভূঁইয়ার সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র বেলাল আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহিদ হোসেন ভূঁইয়া, রামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মো. মামুন আখন্দ, কৃষক লীগের সভাপতি মো. আবুল কাশেম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত