ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫ অাপডেট : ২৮ মিনিট আগে English

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ১৫:১৮

প্রিন্ট

চট্টগ্রামে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

চট্টগ্রামে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম মহানগরীর ফয়েজ লেকের লেকভিউ আবাসিক হোটেল থেকে মাঈনুদ্দিন ওরফে শাহরিয়ার শুভ (২৯) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাহরিয়ার শুভ ছাগলনাইয়া উপজেলার ৯ নং শুভপুর ইউপির ১ নং ওয়ার্ড বালিরচর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। সে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।

হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেন খুলশী থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন।

হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ নিহতের কথিত প্রেমিকা ডঃ রোকসানা আক্তার পপিকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করছে। পপির বাড়ি জেলার মীরসরাই উপজেলার বারৈয়ারহাট মেহেদী নগর গ্রামে। তার বাবার নাম আবু আহম্মদ।

নিহতের বড়ভাই মো. জাফর বলেন, ‘আমার ভাইকে পরিকল্পিতভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে। একটি মেয়ের সাথে আমার ভাইয়ের সম্পর্ক ছিল। মেয়েটি বৃহস্পতিবার চীন থেকে দেশে এসেছে এবং আমার ভাই তাকে ঢাকা বিমানবন্দরে রিসিভ করে তাকে নিয়ে চট্টগ্রামে আসে। আমাদের ধারণা মেয়েটি পরিকল্পিভাবে তার সহযোগীদের নিয়ে আমার ভাইকে খুন করেছে।’

এদিকে নিহতের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, শুভ ও পপির মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর ৩/৪ বছর আগে তারা গোপনে বিয়ে করে। পরে পপি চীন চলে যায়। সেখানে মীরসরাই এলাকায় অপর এক যুবকের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে সে। এ নিয়ে পপির সাথে শুভর বিরোধ শুরু হয়।

মূলত শুভর চাপে পপি গতকাল দেশে আসতে বাধ্য হয়। বৃহস্পতিবার দুপুরে পপি ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে শুভ তার এক বন্ধুকে নিয়ে প্রাইভেটকার যোগে ঢাকায় যায়। তখন পপি প্রাইভেট কারে না এসে শুভকে নিয়ে আলাদাভাবে বাসে করে চট্টগ্রামে আসে।

তারা সরাসরি ফয়েজ লেকের লেকভিউ হোটেলে উঠে। পরে ওই হোটেল থেকেই বৃহস্পতিবার রাতে শুভর মরদেহ পাওয়া যায়।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত