ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

উন্নয়নের অব্যাহত ধারায় শেখ হাসিনার বিকল্প নেই : ইকবালুর রহিম

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ১৯:২৫

উন্নয়নের অব্যাহত ধারায় শেখ হাসিনার বিকল্প নেই : ইকবালুর রহিম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে আজ দেশের মানুষের জীবনযাত্রায় মান উন্নত হয়েছে। দেশ ঈর্ষণীয় সাফল্যের দিকে এগিয়ে চলেছে। দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই

শুক্রবার দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ২৫ হাজার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ২০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, উন্নয়ন ও অগ্রগতি দেখে বিএনপি-জামাত সকল প্রকার ষড়যন্ত্র করছে। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি বাধাগ্রস্ত করতে তারা মরিয়া হয়ে উঠেছে। তাদের সব ষড়যন্ত্র নস্যাৎ করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান ইকবালুর রহিম।

এতে আরও বক্তব্য রাখেন, দিনাজপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যা মো: ফরিদুল ইসলাম, নির্বাহী অফিসার মো: ফিরুজুল ইসলাম ফিরোজ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, দিনাজপুর পৌর কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/পিএন/এআর

  • সর্বশেষ
  • পঠিত